রায়নগরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে একজন খুন, আটক ১

5

স্টাফ রিপোর্টার :
নগরীর রায়নগরে একজন যুবকজে ছুরিকাঘাত করে খুন করেছে দুর্বৃত্তরা। গতকাল বিকাল ৩টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় একাধিক সূত্র জানিয়েছে কথা কাটাকাটির জের ধরে শাহীন মিয়া (২৭)কে ঐ যুবককে ছুরিকাঘাত করে খুন করা হয়।
স্থানীয়রা জানান, তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটির জের ধরে নিজ বাসার সামনে কয়েকজন যুবক শাহীনকে ছুরিকাঘাত করেন। এ সময় আশপাশ থেকে স্থানীয়দের চিৎকারে অনেকে এগিয়ে আসলে দুর্বৃত্তরা রক্তাক্ত অবস্থায় শাহীনকে রাস্তায় ফেলে পালিয়ে যায়। গুরুতর অবস্থায় তাকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত শাহিনের সৎ ভাই লাহিন বলেন, পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে একই এলাকার কয়েকজন যুবক তার ভাইকে হত্যা করেছে।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিয়া জানান, শাহীন পেশায় টিউবওয়েল মিস্ত্রী। তাকে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে। তিনি জানান পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
তিনি আরো জানান কি কারণে তাকে খুন করা হয়েছে, এ বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ।
এদিকে, এ খুনের ঘটনায় এক জনকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার সন্ধ্যায় তাকে আটক করা হয়। আটককৃতের বয়স ৩৫ বছর। তার সাথের অন্যান্যরা পালিয়ে যেতে পারে এজন্য পুলিশ আটক যুবকের নাম প্রকাশ করছে না।
সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার জেদান আল মুসা জানান, আশাকরি রাতেই এ ঘটনার সাথে জড়িতদের আটক করতে পারব। অন্যান্যদের আটকের পর পুলিশ তাদের নাম প্রকাশ করবে বলে তিনি জানান।