শোককে শক্তিতে রূপান্তরিত করে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ে তুলতে হবে ——–অধ্যাপক জাকির হোসেন

4
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ১নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে দরগাহ হযরত শাহজালাল (রহ.) এর মাজার প্রাঙ্গণে দুস্থদের মধ্যে খাবার বিতরণ করছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন, আগষ্ট মাস বেদনাবিধুর মাস এমাসে জাতির পিতা বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের হারিয়েছি তাই এই শোককে শক্তিতে রূপান্তরিত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার পাশাপাশি বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে মহান মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকলের সম্মিলিত প্রচেষ্টায় বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ে তুলতে হবে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ১নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে দোয়া মাহফিল ও দুস্থদের মধ্যে প্যাকেট খাদ্য বিতরণ কালে তিনি একথা বলেন।
২৪ আগষ্ট মঙ্গলবার দরগাহ হযরত শাহজালাল (রহ.) এর মসজিদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ১নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে দোয়া মাহফিল ও দুস্থদের মধ্যে প্যাকেট খাদ্য বিতরণ করা হয়।
১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জুনেদ আহমদ শওকতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতি আব্দুল খাবিরের পরিচালনায় দোয়া মাহফিল ও শিরনী বিতরণকালে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক সৈয়দ এপতার হোসেন পিয়ার, কবির চৌধুরী,আব্দুল করিম চৌধুরী (ঝুনু), মুফতি শামীম আহমদ, আলী মোস্তফা মিশকাতুর নুর, মুছাদ্দিকুন নবী, মুফতি আবেদ, এস এ সাদাত, আবিদ ফয়সল, শহীদুল হক রিংকু, আব্দুল সালাম, মাসুদ আহমদ, নজরুল ইসলাম, আবুল হুসেন প্রমুখ। দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মাওলানা শদরুল আলম চৌধুরী। বিজ্ঞপ্তি