জৈন্তাপুর থেকে বিপুল পরিমাণ ভারতীয় পাতার বিড়িসহ গ্রেফতার ২

5

স্টাফ রিপোর্টার :
র‌্যাব-৯ এর অভিযানে জৈন্তাপুর এলাকা থেকে বিপুল পরিমাণ ভারতীয় পাতার বিড়িসহ ২ জনকে চোরাকারবারি সন্দেহে গ্রেফতার করা হয়েছে।
বুধবার (১১ আগষ্ট) বেলা আড়াইটার দিকে জৈন্তাপুর থানাধীন দরবস্ত বাজারস্থ বরকতউল্লাহ মঞ্জিল কলোনির ভিতর জামিল উদ্দিন এর গোডাউনের ভিতরে অভিযান পরিচালনা করে ৩ লক্ষ ১৫ হাজার পিস ভারতীয় পাতার বিড়ি জব্দ করা হয় ও ২ জনকে গ্রেফতার করা হয়। বুধবার রাতে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব।
অভিযানে নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলম।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিএসসি (ইসলামপুর ক্যাম্প) এর একটি আভিযানিক দল জৈন্তাপুর থানাধীন দরবস্ত বাজারস্থ বরকতউল্লাহ মঞ্জিল কলোনির ভিতর জামিল উদ্দিন এর গোডাউনের ভিতরে অভিযান পরিচালনা করে। এসময় গোডাউনের ভিতরে থাকা ৩ লক্ষ ১৫ হাজার পিস ভারতীয় পাতার বিড়ি জব্দ করা হয় ও গোডাউনের মালিক জামিল উদ্দিন ও আরেক আসামি আলিম উদ্দিনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মো. জামিল উদ্দিন (২৫) জৈন্তাপুর উপজেলার করগ্রামের ফারুক আহমদের ছেলে ও মো. আলিম উদ্দিন (৩২) একই উপজেলার চল্লাই গ্রামের মো. সমছুল হকের ছেলে।
পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে ঞযবঝঢ়বপরধষ চড়বিৎ ধপঃ,১৯৭৪ এর ২৫-ই এর ১(ই) ধারা মূলে মামলা দায়ের পূর্বক আসামিদ্বয় ও জব্দকৃত আলামতসহ সিলেট জেলার জৈন্তাপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।