পুলিশের বিশেষ কল্যাণ সভায় এডিশনাল আইজি ॥ দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা

3

স্টাফ রিপোর্টার :
দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন ঢাকা পুলিশ হেডকোয়ার্টার্সের এডিশনাল আইজি (এডমিন এন্ড ইন্সপেকশন) ড. মোঃ মইনুর রহমান চৌধুরী বিপিএম বার। তিনি বলেন, ভাল কাজের জন্য যেমন পুরস্কার প্রদান করা হয় তেমনি কোন পুলিশ সদস্য খারাপ কাজ করলে তাকে অবশ্যই শাস্তি ভোগ করতে হবে। সোমবার ৩১ জানুয়ারি সকাল ১০ টার দিকে নগরীর রিকাবীবাজারস্থ সিলেট জেলা পুলিশ লাইন্সের ড্রিলশেডে সিলেট মেট্রোপলিটন পুলিশ ও সিলেট জেলা পুলিশ এবং পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মরত পুলিশ সদস্যদের সাথে বিশেষ কল্যাণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সিলেটের পুলিশ সুপার (এসপি) মোঃ ফরিদ উদ্দিন পিপিএম’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসএমপি পুলিশ কমিশনার মোঃ নিশারুল আরিফ, ডিআইজি সিলেট রেঞ্জ মফিজ উদ্দিন আহমেদ পিপিএম।
এ সময় উপস্থিত ছিলেন, এসএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস) মোঃ শফিকুল ইসলাম, কমান্ডেন্ট পুলিশ সুপার (আরআরএফ) মাহমুদুর রহমান পিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদরও প্রশাসন) মোঃ কামরুল আমিন, অধিনায়ক (সিলেট পুলিশ সুপার-৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ন) মোঃ ইসরাইল হাওলাদার, এসএমপি ট্রাফিকের ডিসি মোহাম্মদ ফয়সাল মাহমুদ পিপিএম, সিলেট টুরিস্ট পুলিশের পুলিশ সুপার মোঃ আলতাফ হোসেন, সিলেট পুলিশ সুপার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) মুহাম্মদ খালেদ-উজ-জামান, এসএমপি ডিবি বিভাগের উপ-পুলিশ কমিশনার তোফায়েল আহমেদ, এসএমপি নর্থ’র ডিসি আজবাহার আলী শেখ পিপিএম, মেট্রো/জেলার সিআইডি বিশেষ পুলিশ সুপার সুজ্ঞান চাকমা, সিলেট পুলিশ-৮ এর পুলিশ সুপার ইন্ডাস্ট্রিয়াল মোঃ রওশনুজ্জামান সিদ্দিকী, পুলিশ সিলেট রেলওয়ে পুলিশ সুপার শেখ শরিফুল ইসলাম, সিলেট রেঞ্জ কার্যালয়ের পুলিশ সুপার (ডিআইজি) মোঃ জেদান আল মুসাসহ সিলেট মেট্রোপলিটন পুলিশ ও সিলেট জেলা পুলিশ এবং পুলিশের বিভিন্ন ইউনিটে কর্মরত বিভিন্ন পদস্থ অফিসার ও ফোর্সবৃন্দ।
বিশেষ কল্যাণ সভায় প্রধান অতিথি ড. মোঃ মইনুর রহমান চৌধুরী বিভিন্ন ইউনিট হতে আগত পুলিশ সদস্যদের কল্যাণ সংক্রান্ত বিষয়ে মতামত গ্রহণ করেন ও বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। তিনি বলেন, সকল পুলিশ সদস্যকে আরো সততা, নিষ্ঠা, সতর্কতা, পেশাদারিত্ব, আন্তরিকতা ও দেশপ্রেমে উজ্জীবিত হয়ে আইনানুগভাবে দায়িত্ব পালনের সাথে সাথে নিজের স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়ার আহ্বান জানান।