কুড়িয়ে পাওয়া শিশু শাহিন মায়ের কাছে ফিরতে চায়

4

স্টাফ রিপোর্টার :
নাম শাহিন। বয়স ৭। মা-বাবার সঙ্গে রাগ করে বাড়ি থেকে বেরিয়ে আসে সে। গতকাল রবিবার সকালে উদ্ধার হয় সিলেট নগরী থেকে। পুর্ণাঙ্গ ঠিকানা বলতে পারছে না সে, বলছে শুধু বাড়ি সুনামগঞ্জ। রবিবার সকালে তাকে নগরীর শাহী ঈদগাহ থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেন স্থানীয় জনতা।
এখন শাহীন মায়ের কাছে ফিরতে কান্না করছে। তবে সে পূর্ণাঙ্গ ঠিকানা বলতে না পারায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে শাহিনের উদ্ধার হওয়া ও মায়ের কাছে ফেরার আকুতির বিষয়টি গণমাধ্যমে তুলে ধরতে চায় পুলিশ।
সিলেট মেট্রোপলিট পুলিশের (এসএমপি) মিডিয়া শাখা জানায়, শনিবার সকালে শাহিন বাড়ি থেকে রাগ করে সিলেটে চলে আসে। রবিবার সকাল সাড়ে ১০টার দিকে তাকে নগরীর শাহী ঈদগাহে রাস্তায় কান্নারত অবস্থায় দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করে এসএমপি এয়ারপোর্ট থানাপুলিশের কাছে হস্তান্তর করেন। জিজ্ঞাসাবাদে শাহিন জানায়, তার বাবা মারা গেছেন। নাম আতাউর। মায়ের নাম রোবেনা ও সৎ বাবার নাম খরগোস মিয়া। সে গ্রাম ও থানার নাম বলতে পারছে না। সুনামগঞ্জে তার বাড়ি- শুধু এটুকুই বলতে পারছে সে। শাহিনকে কেউ চিনতে পারলে এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জের মোবাইল ফোন নাম্বারে (০১৩২০০৬৭৬২০) যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।