নগরী থেকে ২টি ধারালো চাকুসহ ২ ছিনতাইকারী গ্রেফতার

6

স্টাফ রিপোর্টার :
নগরীর ক্বীন ব্রিজ এলাকা থেকে ধারালো চাকুসহ ২ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার রাত পৌনে ১টার দিকে সারদা হলের সামনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, জৈন্তাপুর থানার পানিছড়া চিকনাগুল গ্রামের মৃত আব্দুর রবের পুত্র বর্তমানে নগরী শামীমাবাদ আবাসিক এলাকার রব মিয়ার কলোনীর বাসিন্দা মো: শোয়েব মিয়া (২৬) ও একই এলাকার মোনাফ মিয়ার পুত্র বর্তমানে নগরী শামীমাবাদ আবাসিক এলাকার শরীফ আহমদের কলোনীর বাসিন্দা মো: শাহেদ আহমদ (২১)।
পুলিশ জানায়, ২ জুলাই শুক্রবার রাত ২টার দিকে নগরীর লালদীঘিরপারস্থ রিনা বোর্ডিং সংলগ্ন রাস্তার উপর সিলেট জেলা ট্রাক, পিকআপ কাভার ভ্যান শ্রমিক ইউনিয়নের উপ-কমিটির সদস্য এবং আসন্ন সিলেট জেলা ট্রাক, পিকআপ কাভার ভ্যান শ্রমিক ইউনিয়নের নির্বাচনে সম্পাদক প্রার্থী আফরুজ আলী (৩০)কে অজ্ঞাতনামা ২/৩ দুস্কৃতিকারী ধারালো চাকু দিয়ে আঘাত করে নগদ ১২ হাজার সাড়ে ৭শ’ টাকা ছিনতাই করে নিয়ে যায়।
পরে স্থানীয় লোকজন আফরুজ আলীকে আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় আফরুজ আলী বাদী হয়ে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেন। যার নং-২ (২-০৬-২০২১)। পরে মামলাটির তদন্তের দায়িত্ব পান থানার এসআই মোঃ সাজেদুল করিম সরকার।
তিনি ঘটনার মূল রহস্য উদঘাটন এবং ঘটনায় জড়িত আসামীদের গ্রেফতারের জন্য অফিসার ইনচার্জ (ওসি) এসএম আবু ফরহাদ এর সার্বিক নির্দেশনায় সঙ্গীয় অফিসার ও ফোর্সদের সহায়তায় গত শনিবার রাত সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সারদা হলের সামনে অভিযান চালিয়ে অত্র মামলার অন্যতম প্রধান আসামী মো: শোয়েব মিয়া ও মো: শাহেদ আহমদকে গ্রেফতার করে। ধৃত আসামীদ্বয়ের দেয়া তথ্য মতে ঘটনায় ব্যবহৃত ২টি ধারালো চাকু উদ্ধার পূর্বক জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীদের গতকাল রবিবার আদালতে সোপর্দ করা হয়।