ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে মৌলভীবাজারে ম্যুরাল উদ্বোধনকালে আইনমন্ত্রী ॥ শেখ হাসিনার সরকারের আমলে দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে

11

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
আইনমন্ত্রী আনিসুল হক বলেন, বঙ্গবন্ধুর হত্যার বিচার পেয়েছি, ২১ আগষ্ট গ্রেনেড হামলায় হত্যার বিচার পেয়েছি, আমরা মানবতাবিরোধী অপরাধ ও অপরাধীর বিচার পেয়েছি। আজ এই বিচারের কারণে আমরা অত্যন্ত দৃঢ়ভাবে বলতে পারি, শেখ হাসিনা সরকারের আমলে দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে জেলা শিল্পকলা একডেমী মিলনায়তনে মৌলভীবাজার জজকোর্ট প্রাঙ্গণে ‘এক আঙ্গুলের ইশারায়’ নামকরণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরাল ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে উদ্বোধনকালে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এড. আনিসুল হক এমপি এসব কথা বলেন। তিনি আরও বলেন, ম্যুরালটি দেখে নতুন প্রজন্ম সঠিক ইতিহাস জানবে এবং দেশপ্রেমে উদ্ধুদ্ধ হবে।
মৌলভীবাজার জেলা ও দায়রা জজ আল মাহমুদ ফায়জুল কবীরের সভাপতিত্বে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা ও দায়রা জজ বিচারক মুহম্মদ আলী আহসান, বিচারক আফিয়া বেগম, জেলা পরিষদের প্রশাসক মিছবাহুর রহমান, জেলা পরিষদের প্রধান নির্বাহী খোদেজা খাতুন,মৌলভীবাজার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাছের রিকাবদারসহ বিজ্ঞ বিচারক, পাবলিক প্রসিকিউটর ও জেলার আইনজীবীবৃন্দরা উপস্থিত ছিলেন।
মৌলভীবাজার জজ কোর্ট সামনে যে স্থানে ম্যুরালটি জেলা পরিষদের অর্থায়নে স্থাপন করা হয়েছে,সেই স্থানে ১৯৭১ সালে স্বাধীন বাংলার পতাকা উত্তোলণ করে মৌলভীবাজারকে হানাদার মুক্ত ঘোষনা করেছেন মুক্তিযোদ্ধারা।