জুয়া খেলার সরঞ্জামাধীসহ ৮ জুয়াড়ী আটক

7

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জ থেকে জুয়া খেলার সরঞ্জামধীসহ ৮ জুয়াড়ীকে আটক করেছে র‌্যাব-৯’র সদস্যরা। শনিবার (৩ জুলাই) দুপুর দেড় টার দিকে বিশ্বম্ভরপুর থানার সলকাবাদ থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে, সুনামগঞ্জ সদর থানার লতারগাঁওয়েরর মোহাম্মদ আলী (৪৫), একই থানার বাঘবেড়’র মো: তাজ্জল আলীর পুত্র (২৪), মৃত লালু মিয়ার পুত্র মো: কামাল মিয়া (২০), মো: ইউনুছ আলীর পুত্র মো: তোফাজ্জল (২০), নুর ইসলামের পুত্র মো: শাহ আলম (৩২), মৃত জয়নাল আবেদীনের পুত্র মো: জাকির (২২), একই থানার রাঙ্গামাটির হুরমুজ আলীর পুত্র মো: শামসুল আলম (২৪) ও তেঘরিয়া গ্রামের মো: সেলিম (৭১)।
র‌্যাব-৯ জানায়, শনিবার দুপুরে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল লেঃ কমান্ডার সিঞ্চন আহমেদ ও এএসপি মোঃআব্দুল্লাহ এর নেতৃত্বে সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থানাধীন সলুকাবাদ ইউপির বাঘবেড় গ্রামস্থ শাহজাহান এর বসত ঘরের ভিতর অভিযান চালিয়ে উল্লেখিত জুয়াড়ীকে আটক করে। এ সময় জুয়ার আসর হতে ১০৩টি তাস, ৬টি মোবাইল ও ৬টি সিমকার্ড ও জুয়া খেলার নগদ ১৬ হাজার টাকা উদ্ধার ও জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করার লক্ষ্যে সংশ্লিষ্ট থানায় আলামত ও আসামী হস্তান্তর পূর্বকমামলা দায়ের করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার সিনিঃ এএসপি ওবাইন জানিয়েছেন।