সিলেটে নয়ন হত্যা মামলা বিনা খরচে চালাবেন দুই আইনজীবী

7

 

বিশ্বনাথ সংবাদদাতা

সিলেটের ওসমানী হাসপাতালে নির্মাণ শ্রমিক নয়ন আহমদকে চুরির অপবাদে পিঠিয়ে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে ও হত্যাকারিদের ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বৃহস্পতিবার বিশ্বনাথের সচেতন নাগরিক বৃন্দের ব্যানারে বিশ্বনাথ পৌর শহরের বাসিয়া সেতুর উপরে ওই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
মানববন্ধনে বিশেষ অতিথির বক্তব্যে জেলা আ’লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী ও সাংগঠনিক সম্পাদক এবং জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান নিহত নয়ন আহমদ হত্যা মামলাটি বিনা খরচে পরিচালনার ঘোষণা দেন।
বিশ্বনাথ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র রফিক হাসানের সভাপতিত্বে ও ডেফোডিল এসোসিয়েশনের সভাপতি এমদাদ হোসেন নাইমের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।
মানববন্ধন কর্মসূচিতে ছেলে ও স্বামী হত্যাকারীদের ফাঁসির দাবী করে বক্তব্য রাখেন খুন হওয়া নির্মাণ শ্রমিক নয়নের পিতা আব্দুল জলিল, মাতা হানিফা বেগম ও নববধু ইভা বেগম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাউন্সিলর ফজর আলী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মহব্বত আলী জাহান, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা ছাত্রলীগ নেতা জাকির হোসেন মামুন, বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের সাবেক সভাপতি তন্ময় দেবরায় ও ব্যবসায়ী শামীম আহমদ।