শ্রীমঙ্গলে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে আটক ৩

6

শ্রীমঙ্গল থেকে সংবাদদাতা :
মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে র‌্যাব ও পুলিশের পৃথকভাবে ভিন্ন ভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২ মাদক কারবারিকে আটক করেছে এবং গ্রেফতার কৃতদের বিরুদ্ধে থানায় মামলা ও করেছে আটক কারী সংস্থা।
র‌্যাবের সূত্রে জানা গেছে শনিবার (২৫ জুলাই) ৪১ পিস ইয়াবাসহ মনির মিয়া (৩৭) পিতা আব্দুস শহীদ গ্রাম কমলপুর থানা মাধবপুর জেলা হবিগঞ্জ। বর্তমান ঠিকানা সিন্দুরখান রোড উত্তরে জাফর আলী খান নামে এক ব্যক্তির বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে। মামলা নং ৩৩, তারিখ ২৫/০৭/২০২০।
অপরদিকে শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে তিনশত পঞ্চাশ গ্রাম গাঁজাসহ এনামুল (২৫) পিতা আসকর আলী গ্রাম লালবাগ,থানা শ্রীমঙ্গলকে আটক করে এস আই রোকনুজ্জামানসহ পুলিশের একটি টিম। এ বিষয়ে মামলা হয়েছে মামলা নং-৩৪, তারিখ ২৬/০৭/২০২০ ইং ।
একই দিনে ৪ বোতল ফেনসিডিলসহ মৌলভীবাজার জেলা সদরের একজনকে আটক করেছে শ্রীমঙ্গল পুলিশ। আটক মাদক কারবারির নাম হাসান শাহারিয়ার (২৮) পিতা জুবায়ের আহমদ গ্রাম বড়হাট, থানা মৌলভীবাজার সদর। জেলা মৌলভীবাজার। মামলা নং ৩৫, তারিখ ২৬/৭/২০২০ ইং ।
এ বিষয়ে সিনিয়র এ এস পি আশরাফুজ্জামান মাদক কারবারিদের আটকের সত্যতা স্বীকার করে বলেন, কোন প্রকার মাদক কারবারিকে ছাড় দেওয়া হবে না, অপরাধী সে যেই হোক আমরা তাকে আইনের আওতায় নিয়ে আসবো এবং এ অভিযান চলবে।