বিদেশী মদ ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

9

স্টাফ রিপোর্টার :
সিলেটে বিদেশী মদ ও বিপুল পরিমাণ গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত শুক্র ও শনিবার বিভিন্ন সময়ে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা থানার নিমবাড়ীর মৃত আলীর পুত্র মো: সাইফুল ইসলাম (১৯)। বর্তমানে সে গোয়াইনঘাট থানার উত্তর মোহাম্মদপুর গ্রামের বাসিন্দা এবং মৌলভীবাজার জেলার জুড়ি থানার ফুলতলা চা বাগানের মৃত সুরেশ রায়ের পুত্র শ্যামল রায় (৪০)।
র‌্যাব-৯ জানায়, শুক্রবার ২ জুলাই পৌনে ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিএসসি (ইসলামপুর ক্যাম্প, র‌্যাব-৯, সিলেট), এর একটি দল সিলেট জেলার গোয়াইনঘাট থানার মোহাম্মদপুর ২ নং ইউপিস্থ মেসার্স হামজা স্টোন ক্রাসার এর সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো: সাইফুল ইসলামকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৮ বোতল বিদেশী মদ উদ্ধার ও জব্দ করে র‌্যাব।
এদিকে শনিবার ৩ জুলাই সন্ধ্যা সোয়া ৬টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী এর একটি আভিযানিক দল সিনিঃ এএসপি ওবাইন, এএসপি সোমেন মজুমদার, এএসপি আফসান আল আলম এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্সসহ মৌলভীবাজার জেলার জুড়ী থানার মোকামবাড়ী বাজারের নিমার আলীর মুদির দোকানের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী শ্যামল রায়কে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৫ কেজি গাঁজা ১টি মোবাইল উদ্ধার ও জব্দ করে র‌্যাব।
পৃথক অভিযানে গ্রেফতারকৃতদেরকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে মামলা দায়ের পূর্বক মাদক ও আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার সিনিঃ এএসপি ওবাইন জানান।