আওয়ামী লীগকে আর ফাঁকা মাঠে গোল দিতে দেয়া যাবে না – সৈয়দ মুহাম্মদ মাহমুদুল আক্কাস

10

ন্যাশনাল পিপলস পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মুহাম্মদ মাহমুদুল হক আক্কাস বলেছেন, আওয়ামী লীগকে আর ফাঁকা মাঠে গোল দিতে দেয়া যাবে না। আগামী সংসদ নির্বাচনে আমরা ৩০০আসনে প্রার্থী দিব। দেশের প্রতিটি স্থানে নেতাকর্মীদের আগামী নির্বাচনে অংশগ্রহণের প্রস্তুতি গ্রহণের বার্তা দিয়েছি। তারই প্রেক্ষিতে নেতাকর্মীরা প্রস্তুতি গ্রহণ করছেন। সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে কোন কাজই অসম্ভব নয়।
১ জানুয়ারি শনিবার দুপুরে সিলেটের একটি অভিজাত হোটেলে ন্যাশনাল পিপলস পার্টি, সিলেট বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট জেলা শাখার সভাপতি ইউসুফ আহমদ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মনোয়ার হোসেন এর পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন পরেশ চন্দ্র দাস, প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় কমিটি, বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন খন্দকার ইন্তেখাব আলম রুবেল, নির্বাহী সদস্য, কেন্দ্রীয় কমিটি, দেলোয়ার হোসেন, সভাপতি, সুনামগঞ্জ জেলা কমিটি,স্বাগত বক্তব্য রাখেন রকিব হাসান ও আশরাফুল ইসলাম প্রমুখ।
প্রতিনিধি সভার শেষ পর্যায়ে ন্যাশনাল পিপলস পার্টির সিলেট জেলা ও মহানগর শাখার নতুন আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সিলেট জেলায় মনোয়ার হোসেন কে আহবায়ক, ও আশরাফুল ইসলাম কে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট ও মহানগরে ইউসুফ আহমেদ কে আহবায়ক ও রকিব হাসান কে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করা হয়। বিজ্ঞপ্তি