রেল লাইনের পাশে থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

6

স্টাফ রিপোর্টার :
ফেঞ্চুগঞ্জ ও মৌলভীবাজারের কুলাউড়ার সীমানা ঘেঁষে যাওয়া রেল লাইনের পাশে এক অজ্ঞাত ব্যক্তির লাশ পাওয়া গেছে। গতকাল শুক্রবার সকালে মাইজগাঁও ও ভাটেরার মাঝামাঝি জায়গায় রেল লাইনের পাশে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে সিলেট রেলওয়ে থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে।
পরে ময়না তদন্তের জন্য লাশটি সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে রেলওয়ে পুলিশ। ট্রেনে কাটা পড়ে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট রেলওয়ে থানার এস. আই পলাশ ঘোষ।
তিনি জানান, নিহত ব্যক্তি অজ্ঞাত। বৃহস্পতিবার রাতের কোনো এক সময় অনুমানিক ৫৫ বছরের ওই ব্যক্তির উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি, গায়ে পুরাতন ছোট চেকের সাদা কালো রংয়ের হাফ শার্ট, পরনে পুরাতন খয়েরি রংয়ের ফুল পেন্ট এবং গায়ের রং ফর্সা ও মুখম-ল গোলাকার। লাশটি বর্তমানে ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত ব্যক্তিকে কেউ শনাক্ত করতে পারলে এই দুই মোবাইল ফোন নম্বরে (০১৩২০১৭৭৭৫০ ও ০১৭১৯৮৮৫৪৪২) যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন এস. আই পলাশ ঘোষ।