বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ডের আলোচনা সভা

13
বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ডের সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ড, জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল নিবন্ধন নং- ১৮৬/১৫ এর সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও সিলেট বিভাগীয় দায়িত্বপ্রাপ্তদের পরিচিতি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান গত ২৮ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় ৬টায় নগরীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ড সিলেট বিভাগীয় সভাপতি ইঞ্জিনিয়ার মরিয়ম পারিভন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দীন আহমদ। প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুব কমান্ডের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট মোঃ নাজিম উদ্দিন বাবু। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদিকা নাজমিন হোসেন ও বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন।
সংগঠনের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ ছাদিকুর রহমান হৃদয় ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রেশমা জান্নাতুল রুমা এর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডাঃ হিমাংশু লাল রায়, বাংলাদেশ বেতার সিলেটের আঞ্চলিক পরিচালক ফখরুল ইসলাম, প্রত্যাগত প্রবাসী আওয়ামীলীগ ফোরাম সিলেট জেলা সভাপতি সৈয়দ শামীম আহমদ, গীতিকার ও সুরকার বিশিষ্ট ব্যাংকার গজনফর আলী।
বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ড সিলেট বিভাগীয় সহ সভাপতি যুব কমান্ডের সহ সভাপতি আজহার উদ্দীন জাহাঙ্গীরের স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম শান্তি। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আজাদ কামাল, সিনিয়র সহ সভাপতি ডাঃ মুহিবুর রহমান মুহিব, সহ সভাপতি নজরুল ইসলাম ফারুকী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জমসেদ সিরাজ, যুব ফোরামের উপদেষ্টা মোঃ সাইফুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল আলী, নরুজ্জামান বাবলু, সেলিম আহমদ খান, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল খালিক প্রমুখ। বিজ্ঞপ্তি