দিশারী স্কুল এন্ড কলেজের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন ॥ সামাজিক মূল্যবোধ সৃষ্টি ও উন্নত জাতি গঠনে শিক্ষার কোন বিকল্প নেই

36

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, সামাজিক মূল্যবোধ সৃষ্টি ও উন্নত জাতি গঠনে উন্নত শিক্ষার কোন বিকল্প নেই। আর এ লক্ষ্যকে সামনে রেখে দিশারী স্কুল এন্ড কলেজ কাজ করে যাচ্ছে। শিক্ষাই জাতির মেরুদন্ড। শিক্ষাহীন জীবন অসাড়। উন্নত শিক্ষা ছাড়া কোন জাতি এগুতে পারে না। আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে উন্নত শিক্ষা দেয়ার লক্ষ্যে কাজ করতে হবে।
তিনি ২০ জানুয়ারি শনিবার দুপুর ১২টায় মদিনা মার্কেট এলাকার দিশারী স্কুল এন্ড কলেজের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী অনুষ্ঠান মালার ৩য় পর্বে আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
বিশিষ্ট সমাজসেবী হাজী আব্দুল মুমিনের সভাপতিত্বে আলোচনা সভায় মুখ্য আলোচকের বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি ম্যানেজার গোপেশ চন্দ্র সূত্রধর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার নির্মলেন্দু চক্রবর্তী, সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছ, মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ আমির হোসেন, সাধারণ সম্পাদক মোঃ সেলিম হোসেন।
দিশারী স্কুল এন্ড কলেজের শিক্ষিকা সুচিত্রা রাণী নাথের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন সহকারী শিক্ষক নূর মিয়া ও পবিত্র গীতা পাঠ করেন মিথিলা ঘোষ অর্পা। স্বাগত বক্তব্য রাখেন কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও অধ্যক্ষ প্রবাল কান্তি ভট্টাচার্য্য। শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রভাষক প্রত্যুষ কান্তি দাস ও সুমী আক্তার। বিজ্ঞপ্তি