রমজানের শিক্ষা বাস্তব জীবনে প্রয়োগ করতে পারলে ঈদ স্বার্থক হবে ——মুহাম্মদ ফখরুল ইসলাম

15
সিলেট মহানগরীর দক্ষিণ সুরমা থানা জামায়াত আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন মহানগরী আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও সিলেট মহানগরী আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম বলেছেন, বিশ^ব্যাপী ইসলাম ও ইসলামী আন্দোলন আজ চরম ক্রান্তিকাল অতিবাহিত করছে। ইসলামী আন্দোলনকে বাধাগ্রস্ত করতে সুদূর প্রসারী ষড়যন্ত্র চলছে। কুরআন সুন্নাহ ভিত্তিক জীবন ব্যবস্থা ও ঈমানী মজবুতি ছাড়া এই ষড়যন্ত্র মোকাবেলা সম্ভব নয়। ঈদ উদযাপনের মধ্য দিয়ে পবিত্র মাহে রমজান বিদায় নিয়েছে। কিন্তু রমজানের শিক্ষা বাস্তব জীবনে প্রয়োগ করতে পারলে ঈদ আনন্দ স্বার্থক হবে। নিজেদেরকে পরিপূর্ণভাবে মুমিন হিসেবে গড়ে তুলতে পারলে ইহকালিন কল্যাণ ও পরকালিন মুক্তি নিশ্চিত করা সম্ভব। ইনসাফ ভিত্তিক সমাজ বিনির্মাণের পূর্বশর্ত হচ্ছে নিজেকে পরিপূর্ণ মুত্তাকি হিসেবে গড়ে তোলা।
তিনি গতকাল সিলেট মহানগরীর দক্ষিণ সুরমা থানা পশ্চিম জামায়াত আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। থানা আমীর মাওলানা মুজিবুর রহমানের সভাপতিত্বে ও সেক্রেটারী ফয়জুল ইসলাম জায়গীরদারের পরিচালনায় অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ২৭ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুল জলিল নজরুল, জামায়াত নেতা এডভোকেট মকসুদ আহমদ, সাদেক আহমদ খান, এস.এম মুসা, এম.এ ওয়াদুদ, এডভোকেট নাজমূল হুদা তালুকদার, আব্দুল মোত্তালেব সোহেল, কয়েছ উদ্দিন কুটি, জাবেদ আহমদ ও যুবনেতা মাহবুব আহমদ প্রমুখ।