হুমায়ুন রশিদ চত্বরে পিকআপের ধাক্কায় প্রবাসী স্বামীর মৃত্যু, স্ত্রী আহত

7

স্টাফ রিপোর্টার :
নগরীর দক্ষিণ সুরমার হুমায়ুন রশিদ চত্বরে পিকআপের ধাক্কায় আব্দুল মতিন (৬১) নামে এক যুক্তরাজ্য প্রবাসী নিহত হয়েছেন। দুর্ঘটনায় তার স্ত্রী খালেদা বেগম (৪৫) গুরুতর আহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।
নিহত আব্দুল মতিন গোলাপগঞ্জ উপজেলার লক্ষ্মীপাশা ইউপির জগঝাপ গ্রামের মৃত আব্দুল মজিদের পুত্র। বর্তমানে তিনি নগরীর শাহজালাল উপশহর ডি-ব্লকের ২৩ নং বাসায় বসবাস করছেন। কিছুদিন পূর্বে তিনি যুক্তরাজ্য থেকে দেশে আসেন।
জানা যায়, মোটরসাইকেল যোগে বৃহস্পতিবার রাতে আব্দুল মতিন স্ত্রীকে নিয়ে বাসায় ফিরছিলেন। নগরীর হুমায়ুন চত্বরে পেছন থেকে একটি পিকআপ ভ্যান তাদেরকে ধাক্কা দিলে স্বামাী-স্ত্রী রাস্তায় ছিটকে পড়েন। তাৎক্ষণিক স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মৃত্যু কোলে ঢলে পড়েন। এ ঘটনায় তার স্ত্রী খালেদা বেগম (৪৫) গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তিনি সিলেটের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত নিহত আব্দুল মতিনের লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের মর্গে রয়েছে।
সড়ক দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘাতক পিকআপ থানা হেফাজতে রয়েছে।
মহাগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) বি.এম আশরাফ উল্যাহ তাহের জানান, হুমায়ূন রশিদ চত্বর থেকে শাহাজালাল সেতুর দিকে একটি পিকআপ ভ্যান আসছিল। এসময় একটি মোটর সাইকেল ওভারটেক করতে গেলে পিকআপ ভ্যানের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আবদুল মতিন নামের এক মোটর সাইকেল আরোহী নিহত হন। আহত হন মোটর সাইকেলে থাকা অপর এক আরোহী। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।