গোয়াইনঘাটে খালের দখল নিয়ে দু’ক্ষের সংঘর্ষে নিহত ১

22

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
গোয়াইনঘাট উপজেলার ১নং রুস্তমপুর ইউনিয়নে কাঠাল বাড়ি কান্দি গ্রামে প্রতিপক্ষের হামলায় আহমদ আলী নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার কাঠাল বাড়ি গ্রামের পাশে অবস্থিত (জলমহাল) পাতনি খালের দখল নিয়ে দীর্ঘদিন থেকে গ্রামবাসী দুইভাগে বিভক্ত হয়ে বিরোধ পূর্ণ অবস্থানে ছিলেন। এই বিরোধকে কেন্দ্র করে গোয়াইনঘাট থানায় উভয় পক্ষের বেশ কিছু মামলা ও রয়েছে বলে জানা যায়।
গতকাল বৃহস্পতিবার ভোরবেলা আসরাফ আলী গং একই গ্রামের বাসিন্দা আমীর আলী গংদের বাড়িতে গিয়ে আকস্মিক হামলা চালায়, যার ফলে ঘটনাস্থলেই প্রাণ হারান আহমদ আলী। এ ঘটনায় ২ জনকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার খবর পেয়ে গোয়াইনঘাট থানার এস আই অনুজ কান্তি ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের প্রাথমিক সুরতাহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য লাশ সিওমেক হাসপাতালে প্রেরণ করেন।
এই ব্যাপারে জানতে চাইলে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন বিল নিয়ে পাতনি গ্রামবাসীদের মধ্যে দীর্ঘদিনের বিরোধের সূত্র ধরেই এই হত্যাকান্ড ঘটানো হয়। ঘটনার খবর পেয়ে সাথে সাথেই সেখানে ফোর্স পাঠাই এবং পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।