গুলশানে আহত আওয়ামীলীগ নেতৃবৃন্দের আলোচনা সভা

38

জাতীয় শোক দিবস বাস্তবায়নের লক্ষ্যে ২০০৪ সালের ৭ আগষ্ট সিলেট গুলশান সেন্টারে বিএনপি, জামায়াত ও জঙ্গিগোষ্ঠী কর্তৃক বোমা হামলায় আহত নেতৃবৃন্দ ১৫ আগষ্ট শুক্রবার সিলেট নগরীর একটি রেস্টুরেন্টে আলোচনা সভায় মিলিত হন।
সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার আলাওর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ্ উদ্দিন সিরাজ। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে আমরা আজ ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাচ্ছি। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারনেই আজ বাংলাদেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ জিরো টলারেন্স এ নেমে এসেছে। এই ধারা অব্যাহত রেখে আমরা সবাই মিলে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাবো।
এছাড়াও উপস্থিত ছিলেন ২০০৪ সালের গ্রেনেড হামলায় আহত সিলেট মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি তুহিন কুমার দাস মিকন, এডভোকেট রাজ উদ্দিন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক মোঃ জাকির হোসেন, কোষাধ্যক্ষ মোঃ রানা মিয়া, সিলেট জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক কবির উদ্দিন আহমদ, সিলেট মহানগর আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র, শ্রম বিষয়ক সম্পাদক জুবের খান, কার্য নির্বাহী সদস্য ও সিলেট সিটি কর্পোরেশন এর কাউন্সিলর মোঃ আজম খান, মুহাম্মদ আব্দুস সোবহান, জামাল চৌধুরী। বিজ্ঞপ্তি