সংবাদ সম্মেলনে সুনামগঞ্জের পুলিশ সুপার ॥ স্বাধীন কোন দলের নেতা তা দেখার বিষয় নয়

10

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
স্বাধীন কোন দলের সদস্য ছিল, কোন দলের নেতা ছিল সেটা দেখার বিষয় নয়। স্বাধীন অপরাধী সেটাই মূল্য বিষয় বলে জানিয়েছেন সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান।
সুনামগঞ্জের শাল্লায় নোয়াগাঁও গ্রামের সংখ্যালঘুদের উপর হামলার ঘটনায় রবিবার (২১ মার্চ) দুপুরে সুনামগঞ্জ জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলন তিনি এ কথা বলেন।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, নোয়াগাঁও গ্রামের সঙ্গে বিভিন্ন বিষয়ে স্বাধীন মিয়ার বিরোধ ছিল। পুলিশ এসব তদন্ত করছে। কে দোষী, কে নির্দোষ সেটা তদন্ত করলেই বেরিয়ে আসবে।
তিনি আরও বলেন, বুধবার (১৭ মার্চ) সকালে ৪-৫টা গ্রামের মানুষ নোয়াগাঁও গ্রামে অবস্থান করছিল, তবে কতজন লোক সেখানে ছিল, সেটা বলা সম্ভব নয়। তবে একটা মেসেজ দিতে পারি অকারণে কাউকে হয়রানি করা হবে না। পুলিশ জনগণের বন্ধু, কে ওই ঘটনা ঘটিয়েছে, কারা জড়িত ছিল তা দ্রুত তদন্ত করে জানানো হবে।
তিনি বলেন, স্বাধীন কোন দলের সদস্য ছিল, কোন দলের নেতা ছিল সেটা দেখার বিষয় নয়, স্বাধীন অপরাধী সেটাই মূল্য বিষয়।
তিনি বলেন, যেদিন ওই ঘটনাটি ঘটে সেই দিন জাতির পিতার জন্মদিন ছিল, আমরা সেই অনুষ্ঠান নিয়ে ব্যাস্ত ছিলাম। যেই সময় ওই ঘটনা ঘটে সঙ্গে সঙ্গে আমি আর জেলা প্রশাসক সেখানে গিয়ে গ্রামের সকলের সঙ্গে কথা বলছি। তাদের বলেছি আর আতঙ্ক থাকার দরকার নেই। যতদিন তাদের আতঙ্ক দূর না হচ্ছে পুলিশ সেখানেই থাকবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুর রহমান প্রমুখ।