গোলাপগঞ্জে প্রাইভেট কার -পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত, ৪ জন আহত

2
গোলাপগঞ্জে প্রাইভেট কার -পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুমড়ে মুচড়ে যাওয়া দুটি গাড়ী।

গোলাপগঞ্জ থেকে সংবাদদাতা :
প্রোভক্স প্রাইভেটকার ও মালবাহী পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। নিহতরা সম্পর্কে দাদা ও নাতি। এ ঘটনায় আহত হয়েছেন আরোও ৪ জন। শনিবার (১৮ সেপ্টেম্বর ) সকাল ১১টার দিকে উপজেলার সদর ইউপির রানাপিং ফাজিলপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বিয়ানীবাজার উপজেলার পাতন গ্রামের মুক্তার আলীর ছেলে শফিক উদ্দিন (৭০) ও আবুল হাসনাতের ছেলে আরিয়ান (১)। আহতরা হলেন- দুর্ঘটনায় নিহত শফিক উদ্দিনের স্ত্রী হোসনা বেগম (৫৫) ও মেয়ে ফাতিমা আক্তার (২৩), অপর আহত ২ জন হলেন, আবুল হাসনাতের মেয়ে তামান্না বেগম (২৫) ও বিয়ানীবাজার উপজেলার মুল্লাগাম এলাকার নাজিম উদ্দীনের ছেলে প্রাইভেটকার চালক নাসির উদ্দিন(২৫)।
পুলিশ ও স্থানীয় সূত্র থেকে জানা যায়, বিয়ানীবাজার থেকে প্রাইভেটকারযোগে (ঢাকা মেট্রো-গ-১৪-৯৫৯৫) পরিবারের সদস্যদের নিয়ে সিলেট শহরে যাচ্ছিলেন শফিক উদ্দিন। পথিমধ্যে সিলেট-জকিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রাণাপিং ফাজিলপুর নামক স্থানে একটি মালবাহী পিকআপভ্যানের (ঢাকা মেট্রো-ন-২০-৮২৪৭) সাথে প্রাইভেটকারটির মুখোমুখি সংঘর্ষ হয়।
দুর্ঘটনার পরপরই স্থানীয়রা সবাইকে উদ্ধার করে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক শারমিন আক্তার শফিক উদ্দিন ও আরিয়ানকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত চারজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তবে পিকআপভ্যানের চালক পলাতক রয়েছেন। এদিকে
আহতদের স্বজন মোঃ এনামুল হক চৌধুরী বলেন, আহতদের অবস্থা আশস্কাজনক। সবাই তাদের জন্য দোয়া করবেন। দুর্ঘটনা ও ২ জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনর রশীদ চৌধুরী। দুর্ঘটনার খবর পেয়ে গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম কবির ঘটনাস্থল পরিদর্শন করেছেন।