প্রয়োজনীয় নীতিমালা প্রণয়ন করে ব্যাটারিচালিত যানবাহনের লাইসেন্স প্রদানের দাবি

11
প্রয়োজনীয় নীতিমালা প্রণয়ন করে ব্যাটারি চালিত যানবাহনের লাইসেন্স প্রদানের দাবিতে রিক্সা, ব্যাটারি চালিত, ইজিবাইক চালক সংগ্রাম পরিষদের মানববন্ধন।

প্রয়োজনীয় নীতিমালা প্রণয়ন ও নকশা আধুনিকায়ন করে ব্যাটারিচালিক রিক্সা, ইজিবাইকের লাইসেন্স প্রদান; বিকল্প কর্মসংস্থান ছাড়া রিক্সা-ভ্যান, ইজিবাইক উচ্ছেদ ও হয়রানি বন্ধ, বন্দর-চৌহাট্টা সড়কে রিক্সা-ভ্যান চলাচল বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহার করা সহ ৩ দফা দাবিতে রিক্সা, ব্যাটারি রিক্সা, ইজিবাইক চালক সংগ্রাম পরিষদ এর উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার (১১ মার্চ) বিকেল সাড়ে ৩ টায় সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে রিক্সা, ব্যাটারি রিক্সা, ইজিবাইক চালক সংগ্রাম পরিষদ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে এই মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
সংগ্রাম পরিষদ সিলেট সদর উপজেলার সভাপতি আব্দুল কুদ্দুস এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বিশিষ্ট শ্রমিক নেতা আবু জাফর, রিক্সা-ব্যাটারি রিক্সা-ইজিবাইক চালক সংগ্রাম পরিষদ সিলেট মহানগরের সংগঠক প্রণব জ্যোতি পাল, রিক্সা-ব্যাটারি রিক্সা-ইজিবাইক চালক সংগ্রাম পরিষদ জেলার নেতা মাসুদ চৌধুরী, সাহেদ আহমদ, আব্দুল আলিম, রেশাদ আহমদ, মুসলিম আহমদ, তমিজ উদ্দিন, সোহেল আহমদ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাসদ জেলা নেতা জুবায়ের আহমদ চেীধুরী সুমন, শ্রমিক নেতা শহিদুল ইসলাম, মো: রিয়াজ, আরমান মিয়া, সরুজ মিয়া, লাল মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি