আমাদের জনশক্তিকে দক্ষ করে তুলতে হবে – অধ্যক্ষ ডা. রথীন্দ্রচন্দ্র দেব

8
ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি সিলেটের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে অধ্যক্ষ ডা: রথীন্দ্র চন্দ্র দেবকে সংবর্ধনা ক্রেস্ট প্রদান করছেন অতিথিবৃন্দ।

ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি, সিলেট-এর অধ্যক্ষ ডা. রথীন্দ্রচন্দ্র দেব বলেছেন, আমাদের জনশক্তিকে দক্ষ করে তুলতে হবে। বিশেষ করে স্বাস্থ্যখাতে দক্ষ জনশক্তির ব্যাপক চাহিদা রয়েছে।
ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি সিলেট এর আয়োজনে তার বিদায় সংর্বধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। গত ৩১ জানুয়ারি সকাল ১০টায় ইনস্টিটিউটের কনফারেন্সরুমে ইনস্টিটিউটের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা. স্নিগ্ধা দেবের সভাপতিত্বে ও প্রভাষক ডা. শেখ শাহরীন সুলতানার পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি, সিলেট এর প্রভাষক ডা. মো. রাশেদুল হক, প্রভাষক ডা. আব্দুল্লাহ আলামিন, প্রভাষক ডা. মাহবুব হোসেন, মেডিকেল টেকনোলোজিস্ট মো. রফিকুল ইসলাম, প্রশাসনিক কর্মকর্তা মো. নূরুল আমিন চৌধুরী, ৪র্থ শ্রেণীর কর্মচারীদের পক্ষে আনোয়ার হোসেন সুমন প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন ও দোয়া পরিচালনা করেন ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি, সিলেট জামে মসজিদের ইমাম মাওলানা আনোয়ার হোসেন জুয়েল। বিজ্ঞপ্তি