দিরাইয়ে আ’লীগের সম্মেলনে সংঘর্ষের মামলায় গ্রেফতার ৪

22

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জের দিরাইয়ে আ’লীগের সম্মেলনে সংঘর্ষের মামলায় ৪ আসামীকে গ্রেফতার করা হয়েছে।
গত ১৪ নভেম্বর দিরাই উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সংঘর্ষের ঘটনায় দিরাই পৌরসভার সাবেক মেয়র মোশাররফ মিয়কে প্রধান আসামী করে ৮১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন আওয়ামী লীগ কর্মী কলিম। দায়েরকৃত মামলার এজাহারনামীয় ৪ আসামীকে গ্রেফতার করেছে দিরাই থানার পুলিশ।
শনিবার দিনব্যাপী উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার তাড়ল গ্রামের আব্দুল মালিক চৌধুরীর ছেলে নুরে আলম চৌধুরী (৫৫), চন্ডিপুর গ্রামের আব্দুল আলেকের ছেলে রহমত আলী(৩৮), ঘাগটিয়া গ্রামের আপ্তাব আলীর ছেলে রায়হান মিয়া( ২১) ও চান্দপুর গ্রামের মৃত গৌরাঙ্গ দাসের ছেলে শনজু দাস(৩৭)। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তপন।
উল্লেখ্য, গত ১৪ নভেম্বর দিরাই উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে দলটির দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় গত ১৭ নভেম্বর দিরাই পৌরসভার সাবেক মেয়র ও আওয়ামী লীগের একাংশের নেতা মোশাররফ মিয়াকে প্রধান আসামী করে ৮১ জনের নাম উল্লেখ করে সুনামগঞ্জ দ্রুত বিচার আদালতে মামলাটি দায়ের করেন দিরাই পৌর সদরের চন্ডিপুর গ্রামের আওয়ামী লীগ কর্মী কলিম উদ্দিন।
জানা যায়, মোশাররফ মিয়াকে মঞ্চে উঠতে বাধা দিলে তার অনুসারিরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের নেতারাসহ উভয় পক্ষের অন্তত ২০ নেতাকর্মী আহত হন।