সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ॥ জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে মামলা দিয়ে হয়রানির অভিযোগ জনপ্রতিনিধির

5
কানাইঘাটের লক্ষ্মীপ্রসাদ পূর্ব ইউনিয়নের এরালিগুল গ্রামের আলাউদ্দিন আহমদের উদ্যোগে সিলেট প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করছেন নাছিম উদ্দিন।

স্টাফ রিপোর্টার :
জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আর্থিক ও সামাজিকভাবে ঘায়েল করতে পরিবারের লোকজন, আত্মীয়-স্বজন ও শুভাকাক্সক্ষীদেরকে বিভিন্ন হামলা-মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ করেছেন কানাইঘাটের লক্ষ্মীপ্রসাদ পূর্ব ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাবেক সদস্য আলাউদ্দিন আহমদ। বুধবার সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন তিনি।
লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি দীর্ঘদিন লক্ষ্মীপ্রসাদ পূর্ব ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য ছিলাম। গত ২০১৬ সালে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে এলাকাবাসীর অকুন্ঠ সমর্থনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করে নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে ২য় স্থান অর্জন করি। একজন জনপ্রতিনিধি হিসেবে এলাকার যে কোন সমস্যা বা গ্রাম্য সালিশ-বৈঠকে ন্যায়ের পক্ষে কথা বলে থাকি। এসব কারণে এলাকার এরালিগুলের আব্দুর রব, নাজিম উদ্দিন ও নারায়নপুরের মোস্তাক আহমদদের গাত্রদাহ হয়। আমার জনপ্রিয়তা ঈর্ষান্বিত হয়ে দীর্ঘদিন ধরে আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করে আসছে। আমাকে আর্থিক ও সামাজিকভাবে ঘায়েল করার জন্য আমার পরিবারের লোকজন, আত্মীয়-স্বজন ও শুভাকাক্সক্ষীদেরকে বিভিন্ন হামলা-মামলা দিয়ে হয়রানি করে আসছে।