বিদেশী মদ ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

4

স্টাফ রিপোর্টার :
হবিগঞ্জের চুনারুঘাট থেকে ১০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী এবং জৈন্তাপুর থেকে ৭০ বোতল বিদেশী মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হচ্ছে, সুনামগঞ্জের শাল্লা থানার দৌলতপুর গ্রামের শেখ জামাল মিয়ার পুত্র শেখ ফরিদ মিয়া (২৫), জৈন্তাপুরের ময়নাহাটি গ্রামের মো. আব্দুল মতিনের পুত্র ইমরান আহমদ (১৯) ও কেন্দ্রীকাঁঠালবাড়ী গ্রামের মো. রইছ আলীর পুত্র ফয়জুল ইসলাম (১৮)।
র‌্যাব জানায়, শনিবার (১৩ নভেম্বর ) সকাল ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী শেখ ফরিদ মিয়াকে গ্রেফতার করে র‌্যাব-৯ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের একটি দল। এ সময় তার কাছ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার ও জব্দ করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জব্দকৃত আলামতসহ তাকে চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের গণমাধ্যম কর্মকর্তা মেজর মাহফুজুর রহমান।
এদিকে, জৈন্তাপুর থেকে ৭০ বোতল মদসহ মাদক ব্যবসায়ী ইমরান আহমদ ও ফয়জুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের শনিবার (১৩ নভেম্বর) দুপুরের দিকে আদালতের নির্দেশে তাদের কারাগারে পাঠানো হয়। এর আগে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লামাপাাড়া গ্রামের রাস্তা থেকে তাদেরকে গ্রেফতার করে র‌্যাব-৯ সিলেট ক্যাম্পের একটি দল। এসময় তাদের হেফাজত থেকে ৭০ বোতল বিদেশী মদ জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জব্দকৃত আলামতসহ তাদের দুজনকে জৈন্তাপুর থানায় হস্তান্তর করা হয় বলে জানিয়েছেন র‌্যাবের গণমাধ্যম কর্মকর্তা মেজর মাহফুজুর রহমান। কারগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছে জৈন্তাপুর থানা পুলিশ।