বিএনপি নেতা নূরুল হুদা জেলে ॥ জামায়াত সেক্রেটারি সোহেল আহমদসহ ৩ জন গ্রেফতার

54
কারাগারে নিয়ে যাওয়া হচ্ছে বিএনপি নেতা শাহ জামাল নুরুল হুদাকে। ছবি- রেজা রুবেল

স্টাফ রিপোর্টার :
মহানগর জামায়াতের সেক্রেটারি মাওলানা সোহেল আহমদসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রবিবার বিভিন্ন স্থান থেকে মোগলাবাজার ও শাহপরান থানা পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হচ্ছে- গোলাপগঞ্জ থানার ফতেপুর গ্রামের মৃত মোস্তফা মিয়ার পুত্র বর্তমানে নগরীর শিবগঞ্জ লামাপাড়া মৌহিনী ১০৪ নং বাসার মহানগর জামায়াত সেক্রেটারী সোহেল আহমদ (৪৮), বিয়ানীবাজার থানার মাতিউরা গ্রামের মৃত শওকত আলী সিরাজীর পুত্র বর্তমানে শাহজালাল উপশহরের ৪নং রোডের ই-ব্লকের ১৪১ নং বাসার মহানগর জামায়াতের রোকন মো: ফয়সল আলম সিরাজী (৪১), ও মোগলাবাজার থানার গোটাটিকর গ্রামের মৃত আনা মিয়ার পুত্র জামায়াতে ইসলামীর রোকন মোঃ রফিকুল ইসলাম লিংকন (৩৫)।
এদিকে গ্রেফতার হওয়া জালালাবাদ থানার শেখেরগাঁও হাউসা গ্রামের মৃত হাজী সিদ্দিকুর রহমানের পুত্র বর্তমানে উপরপাড়া স্বজন আ/এ ২৯ নং বাসার জেলা বিএনপি’র সহ-সভাপতি ও মোগলগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহ্ জামাল উরফে নুরূল হুদাকে (৫৩) গতকাল রবিবার কারাগারে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানায়, গতকাল রবিবার শাহপরাণ (রঃ) থানা পুলিশ কর্তৃক থানার মামলা নং-২৩ (২১-৯-১৮) নং মামলায় সোহেল আহমদ ও শাহপরাণ (রহ:) থানার মামলা নং-৩ (৪-১১-১৮) এর আসামী মো: ফয়সল আলম সিরাজীকে এবং মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক উক্ত থানার মামলা নং-৫ (৪-১১-১৮) এর এজাহারনামীয় আসামী মোঃ রফিকুল ইসলাম লিংকনকে পৃথক অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।