আমরা অকৃতজ্ঞ জাতি, বিজয়ের এই দিনে ওসমানীকে কেউ স্মরণ করিনি —————– প্রকৌশলী আশফাক

17

জিয়া পরিষদ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী আশফাক আহমদ বলেছেন, দেশের গণতন্ত্রকে আরও অনেক দূর এগিয়ে নিয়ে যেতে হবে। গণতন্ত্রকে আরও শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।
জিয়া পরিষদ সিলেট জেলা ও মহানগর শাখা আয়োজিত মহান বিজয় দিবসের আলোচনা সভায় মহানগর জিয়া পরিষদের সাধারণ সম্পাদক ডাঃ আরিফ আহমেদ মোমতাজ রিফা’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রকৌশলী আশফাক আরো বলেন, স্বাধীনতার ৪৮ বছরে আমাদের বহু প্রাপ্তি ও অর্জন রয়েছে। এরপরও দেশের গণতন্ত্রকে আরও বহু দূর এগিয়ে নিয়ে যেতে হবে। যারা মুক্তিযুদ্ধের বিপক্ষে কাজ করেছেন, মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছেন আমরা তাদের ঘৃণা করি।
তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, যিনি পাক হানাদার বাহিনীর দ্বারা বন্দি হয়েছিলেন, দুর্ভাগ্য হলেও সত্য যে তিনি আজ মিথ্যা মামলায় কারাগারে। এই মিথ্যা মামলা দিয়ে গণতন্ত্রকে হত্যা করা হয়েছে।
আমরা এতোই অকৃতজ্ঞ জাতি, বিজয়ের এই দিনে মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক কর্নেল (অব.) মুহাম্মদ আতাউল গণি ওসমানীকে কেউ মনে রাখিনি!
জিয়া পরিষদ নেতা আব্দুল মালেকের পরিচালনায় সোমবার রাত ৮টায় সুবিদ বাজার দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত মহান বিজয় দিবসের আলোচনা সভার শুরুতেই সদ্য প্রয়াত জিয়া পরিষদ কেন্দ্রীয় নির্বাহী কমিটির চেয়ারম্যান কবির মুরাদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।
মহান বিজয়ের মাসে দেশমাতা বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করে আরো বক্তব্য রাখেন সিলেট মহানগর জিয়া পরিষদের সিনিয়র সহ-সভাপতি নিজাম উদ্দিন জায়গীরদার, জিয়া পরিষদ নেতা ফরিদ উদ্দিন, আলমগির কবির মুন্না, আব্দুল মজিদ, আব্দুর রকিব মুস্তাক, আব্দুল মুকিত সুমেল, হাবিবুর রহমান হাবিব, ডাঃ সায়দুর রহমান, শওকত আলী, আব্দুস সালাম, আজহার চৌধুরী, আব্দুস সাহিদ, আমির হোসেন, এহসান রেজা, গিয়াস উদ্দিন, শিপন চন্দ, জুনেদ আহমদ, আব্দুর রহিম, সমছু উদ্দিন,আব্দুল মন্নান প্রমুখ। বিজ্ঞপ্তি