বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকীতে উমরপুরে ফ্রি মেডিকেল ক্যাম্প

5
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে ওসমানীনগর ইউনিয়নে সমাজসেবী জিলু মিয়ার উদ্যোগে সাবেক চেয়ারম্যান মরহুম হাজী আমীন উদ্দিনের বাড়িতে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ওসমানীনগর উপজেলার উমরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মুক্তিযুদ্ধে শহীদ পরিবারের সন্তান মো. জিলু মিয়ার উদ্যোগে এক ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সাবেক চেয়ারম্যান মরহুম হাজী আমীন উদ্দীনের বাড়িতে এ ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। মুক্তিযুদ্ধে শহীদ হাজী মো: অজিব উদ্দীন টেন্ডল, শহীদ মো: শফিক মিয়া, শহীদ মো: তুতা মিয়া, শহীদ মো: মদরীছ মিয়া, শহীদ উপন্দ্রে কুমার শুক্ল বৈদ্যের স্মৃতির উদ্দেশ্যে নিবেদিত ফ্রি মেডিকেল ক্যাম্পে পাঁচ শতাধিক রোগীকে ব্যবস্থাপত্র প্রদান করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা নুরুল ওয়াহিদ তোরন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. দবির মিয়া, মো. আঙ্গুুর মিয়া প্রমুখ। চিকিৎসা প্রদান করেন জালালাবাদ রাগীব রাবিয়া মেডিকেল কলেজের মেডিকেল অফিসার ডা. ইয়াহইয়া ইবনে ইলিয়াস, মাউন্ট এডোরা হসপিটালের মেডিকেল অফিসার ডা. জান্নাতুল ফেরদৌস।
মুক্তিযুদ্ধে শহীদ পরিবারের সন্তান মো: জিলু মিয়া তার চাচা শহীদ অজিব উদ্দিনের স্মৃতিতে নির্মিত শহীদ মিনারকে সরকারিভাবে স্বীকৃতি প্রদানের দাবী জানিয়ে বলেন, আমার বাবা সাবেক চেয়ারম্যান মরহুম আমিন উদ্দিন এলাকার মানুষের জন্য কাজ করে গেছেন। বাবার দেখানো পথ অনুসরণ করে এলাকার পিছিয়ে পড়া গরীব অসহায় মানুষের জন্য আমিও কাজ করে যাচ্ছি। আগামীতে ইউনিয়ন নির্বাচনে জনপ্রতিনিধি হিসেবে আরো বেশি করে এলাকাবাসীর জন্য কাজ করতে চাই। বিজ্ঞপ্তি