রাজনগরে পলিথিনে মোড়ানো শিশুর লাশ উদ্ধার

9

 

রাজনগর প্রতিনিধি

মৌলভীবাজারের রাজনগর উপজেলার সদর ইউনিয়নের উত্তর নন্দীউড়া জামে মসজিদের সামনে থেকে সোমবার এই মৃতদেহ উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় বাসিন্দা সুজাদ খান উত্তর নন্দীউড়া জামে মসজিদের সামনে রাস্তার পাশে একটি পলিথিন দেখতে পান। পরে কৌতুহলী হয়ে এগিয়ে গিয়ে দেখতে পান পলিথিনের ভেতর এক নবজাতকের দেহ রাখা রয়েছে। বিষয়টি পাশ্ববর্তী ইউপি মেম্বার মাসুমুর রহমানকে জানানো হলে তিনি পুলিশে খবর দেন।
খবর পেয়ে রাজনগর থানার অফিসার ইনচার্জ বিনয় ভ‚ষণ রায় ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করেন। তিনি জানান, কোনো অবৈধ সম্পর্কের জেরে শিশুটির জন্ম হয়ে থাকতে পারে। লাশের ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হয়েছে।
গোলাপগঞ্জের ফুলবাড়ি ইউপি চেয়ারম্যান আব্দুল হানিফ
খান কর্তৃক সেবাগ্রহীতাকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন
গোলাপগঞ্জের ফুলবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হানিফ খান কর্তৃক ইউপি অফিসে সেবাগ্রহিতা কামরুজ্জামান মাসুদকে অন্যায়ভাবে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন করেছেন স্থানীয়রা। ফুলবাড়ি ইউনিয়নের কিসমত মাইজভাগ, দক্ষিণপাড়া, গোলাগাঁও এলাকাবাসীর উদ্যোগে রোববার স্থানীয় স্কুল মাঠে অনুষ্টিত মানববন্ধনে অংশগ্রহণকারীরা একজন জনপ্রতিনিধি কর্তৃক সাধারণ নাগরিককে নির্যাতন ও মারধরের ঘটনায় উদ্বেগ প্রকাশ করেন এবং তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
এলাকার প্রবীণ মুরব্বি আব্দুল মতিনের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, বিশিষ্ট মুরুব্বি আনু মিয়া, মুহিব আহমদ, পাবেল আহমদ, লিমন আহমদ, লুলু মিয়া, জুয়েল আহমদ, ছয়ফুল ইসলাম, খায়রুল ইসলাম, মখছুদ আহমদ, সবু আহমদ, রাসেল আহমদ, শিমু আহমদ, মিলু আহমদ, রাসেল আহমদ, আলতা মিয়া, কাদির আহমদ, রাসেল আহমদ, ছয়ফুল ইসলাম, মঞ্জুর আহমদ, এমরান খান, পিনু মিয়া, আলতা মিয়া ও রিমন আহমদসহ এলাকার শিক্ষার্থী, ব্যবসায়ী, যুবকসহ বিভিন্ন শ্রেণীপেশার কয়েকশ লোক অংশ নেন।