২য় পর্যায়ের করোনা সংক্রমণ রোধে মহানগর বিএনপির মাস্ক বিতরণ

5
দেশে ২য় পর্যায়ে করোনা সংক্রমণ রোধে ও জনসচেতনতা সৃষ্টিতে সিলেট মহানগর বিএনপির উদ্যোগে পথচারীদের মধ্যে মাস্ক বিতরণ করছেন মহানগর বিএনপির নেতৃবৃন্দ।

দেশে ২য় পর্যায়ে করোনা সংক্রমণ রোধে ও জনসচেতনতা সৃষ্টিতে সিলেট মহানগর বিএনপির উদ্যোগে নগরীর বিভিন্ন পথচারী ও ব্যবসায়ীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (১ ডিসেম্বর) সিলেট নগরীর রিকাবীবাজার থেকে শুরু করে নগরীর বিভিন্ন সড়কের সাধারণ পথচারী ও ব্যবসায়ীদের মধ্যে এই মাস্ক বিতরণ করেন বিএনপি নেতারা।
মাস্ক বিতরণকালে নেতৃবৃন্দ বলেন, করোনা ভাইরাসে মানুষ এখনও আতঙ্কের মধ্যে দিনযাপন করছেন। সাধারণ খেটে খাওয়া মানুষ ঘরে বসে থাকলে তাদের আয়-রোজগার হবে না বিধায় রাস্তায় বের হয়ে জীবিকার জন্য কাজ করছেন। সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলাচল করতে হবে। সব সময় মাস্ক পরিধান করলে অন্তত কিছুটা হলেও এই ভাইরাস থেকে রক্ষা পাওয়া যাবে। নেতৃবৃন্দ আরো বলেন, বিএনপি সব সময় দেশের যেকোন সংকটময় সময়ে এগিয়ে এসেছে। এরই ধরাবাহিকতায় আজকের এই মাস্ক বিতরণ কার্যক্রম। আমাদের এ ধারাবাহিকতা চলছে এবং আগামীতেও অব্যাহত থাকবে। নেতৃবৃন্দ সবাইকে সচেতন হওয়ার পরামর্শ দেন।
মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেক, সহ-সভাপতি রেজাউল হাসান কয়েছ লোদী, সামিয়া বেগম চৌধুরী, যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, হুমায়ুন আহমদ মাসুক, সাবেক সাংগঠনিক সম্পাদক কামাল মিয়া, সাংগঠনিক সম্পাদক মোরশেদ আহমদ মুকুল, প্রচার সম্পাদক শামীম মজুমদার, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক হাবিব আহমদ চৌধুরী শিলু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আশরাফ আলী, আপ্যায়ন বিষয়ক সম্পাদক আফজাল উদ্দিন, পরিকল্পনা বিষয়ক সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী, শিশু বিষয়ক সম্পাদক আব্দুল হাকিম, সহ-সম্পাদক সোহেল বাসিত, মহানগর মহিলা দলের সভাপতি জাহানারা ইয়াসমিন, সাধারণ সম্পাদক ফাতেমা জামান রুজি, সহ সাংস্কৃতিক সম্পাদক কয়েছ আহমদ সাগর, সহ যোগাযোগ সম্পাদক উজ্জ্বল রঞ্জন চন্দ, মহানগর বিএনপির সদস্য মোতাহির আলী মাখন, শেখ কবির আহমদ, রফিকুল ইসলাম, মঈনুল হক স্বাধীন, নজির আহমদ, তানিয়া রহমান, হাসনা বেগম, মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য সোহেল মাহমুদ, মুমিনুর রহমান তানিম, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য কয়েছ আহমদ, মহানগর যুবদলের সদস্য মির্জা সম্রাট, সৈয়দ রহীম আলী রাসু, লুৎফুর রহমান, আবুল কাশেম প্রমুখ। বিজ্ঞপ্তি