প্রস্তুতি ম্যাচে দ্বিতীয় দিন ক্যারিবীয়দের দাপট

21

স্পোর্টস ডেস্ক :
বিসিবি একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় দিন দাপট দেখিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের বোলার-ব্যাসটসম্যানরা। শনিবার দুর্দান্ত বোলিং করেছেন ওয়েস্ট ইন্ডিজের দুই স্পিনার রাখিম কর্নওয়াল ও জোমেল ওয়ারিকান।
এদিন এই দুই বোলারই বিসিবি একাদশের ব্যাটিং লাইন আপ ধসিয়ে দেন। বিসিবি একাদশ ১৬০ রানে অলআউট হয়। ৪৭ রানে ৫ উইকেট নেন কর্নওয়াল। ২৫ রানে তিনটি উইকেট নেন ওয়ারিকান।
পরে ওয়েস্ট ইন্ডিজ তাদের দ্বিতীয় ইনিংসের ব্যাটিংয়ে নেমে ৫ উইকেটে ১৭৯ রান করে দিনের খেলা শেষ করে। ব্যক্তিগত ৬৮ রানে অলআউট হন জন ক্যাম্পবেল। ৮০ রান করে অপরাজিত থাকেন এনক্রুমাহ বোনার। দিন শেষে ২৭৪ রানের লিডে রয়েছে ওয়েস্ট ইন্ডিজ।
বিসিবি একাদশের বোলারদের মধ্যে সৈয়দ খালেদ আহমেদ ১টি, মুকিদুল ইসলাম ১টি, সাইফ হাসান ২টি ও তৌহিদ হৃদয় ১টি করে উইকেট শিকার করেন।
চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে গত (শুক্রবার) শুরু হয়েছে ম্যাচটি। এদিন টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ওয়েস্ট ইন্ডিজ। প্রথম ইনিংসে তারা ২৫৭ রান করে অলআউট হয়। ক্যারিবীয় অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েট ৮৫ রান করেন। বিসিবি একাদশের স্পিনার রিশাদ হোসেন ৭৫ রান দিয়ে ৫টি উইকেট শিকার করেন। ৪৬ রান দিয়ে তিনটি উইকেট নেন পেসার সৈয়দ খালেদ আহমেদ।
গতকাল শেষ বিকেলে ব্যাট করতে নেমে বিসিবি একাদশের সংগ্রহ ছিল বিনা উইকেটে ২৪ রান। শনিবার স্বাগতিকরা ১৬০ রানে অলআউট হয়ে যায়। দলের পক্ষে সর্বোচ্চ ৪৫ রান করেন নাঈম শেখ।