প্রিন্সিপাল হাবীব ছিলেন বাতিলের বিরুদ্ধে আপোষহীন সিপাহসালার – মাওলানাএমরান আলম

159

বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগরীর ১০নং ওয়ার্ড শাখার উদ্যোগে স্থানীয় একটি প্রতিষ্ঠানে ১৩ ডিসেম্বর বৃহস্পতিবার আমীরে মজলিস প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান র. এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা ও সংগঠনের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মহানগরীর ১০নং ওয়ার্ড শাখার সভাপতি মাওলানা আনোয়ারুল হকের সভাপতিত্বে ও মাওলানা মাসুক আহমদের পরিচালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন গণমানুষের সংগঠন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় শূরা সদস্য, সিলেট মহানগর শাখার সংগ্রামী সাধারণ সম্পাদক আলহাজ¦ মাওলানা এমরান আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর শাখার সহ প্রচার সম্পাদক হাফিজ মাওলানা এখলাছুর রহমান, সহ সমাজ কল্যাণ সম্পাদক ও ১২নং ওয়ার্ড শাখার সভাপতি মোঃ আব্দুল আজিজ, মাওলানা জাহাঙ্গীর আলম প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান আজীবন খেলাফত প্রতিষ্ঠার আন্দোলন করে গেছেন। তিনি ছিলেন বাতিল অপশক্তির বিরুদ্ধে এক আপোষহীন সিপাহসালার। তিনি আরো বলেন, ১৯৮৯ সনের ৮ ডিসেম্বর এক ঐতিহাসিক সিদ্ধান্তের মাধ্যমে ঢাকার ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট মিলনায়তনে সংগঠনটির যাত্রা শুরু হয়। এজন্য আমাদের উত্তরসুরীদের রেখে যাওয়া আমানত বাংলাদেশ খেলাফত মজলিসের কার্যক্রমে আরো মজবুত করতে হবে। তিনি সংগঠনের দাওয়াতী কার্যক্রমে তৃণমূল পর্যায়ে পৌছে দেয়ার আহবান জানান।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ১০নং ওয়ার্ড শাখার সহ সভাপতি মাওলানা মকবুল আহমদ, সহ সেক্রেটারী মাওলানা ওমর ফারুক সেলিম, সাংগঠনিক সম্পাদক মাওলানা ময়নুল ইসলাম, প্রচার সম্পাদক মাওলানা সোলেমান আহমদ, মাওলানা বশির খান, মাওলানা ইব্রাহিম খলিল, মাওলানা আবু হানিফা সিরাজী, মাওলানা শাহদত, মাওলানা মোশাররফ, মাওলানা সাদিকুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি