গোয়েন্দা পুলিশের পৃথক অভিযান ॥ ইয়াবা, গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

4

স্টাফ রিপোর্টার  :
নগরীর আম্বরখানা ও শাহপরাণ থেকে গাঁজা ও ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত বুধবার রাতে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে, শাহপরান থানার বহর পশ্চিম বিআইডিসি আল বারাকার ফারুক আহমদের পুত্র মো: সাজু মিয়া (২৪) ও সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানার মারালা গ্রামের মৃত ডুমন মিয়ার পুত্র মো: হিরণ মিয়া (৩০)। গতকাল বৃহস্পতিবার গ্রেফতারকৃত আসামীদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানায়, গত বুধবার রাত সাড়ে ৮ টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো: জুয়েল হোসেন এর নেতৃত্বে এসআই (নি:) মো: আব্দুস সামাদসহ পুলিশের একটি টহলরত টিম গোপন সংবাদের ভিত্তিতে শাহপরাণ থানার বহর পশ্চিম আলবারাকার ফারুক আহমদের বসতবাড়ীতে অভিযান চালিয়ে মাদক বিক্রেতা মো: সাজু মিয়াকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ২৫০ গ্রাম গাঁজা ও ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও জব্দ করা হয়। এদিকে একই দিন রাত সোয়া ৮ টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের অপর একটি টহলরত দল গোপন সংবাদের ভিত্তিতে আম্বরখানাস্থ হোটেল পলাশ এর উত্তর পাশের কামারপট্টিতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী হিরণ মিয়াকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও জব্দ করা হয়।
প্রাথমিকভাবে জানা গেছে, উক্ত মাদক ব্যবসায়ীরা পেশাগত মাদক ব্যবসায়ী এবং তারা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত। তারা কাষ্টঘর ও বিভিন্ন স্থান থেকে মাদকগুলো সংগ্রহ করে বিভিন্ন এলাকায় মাদক সেবীদের কাছে খুচরা দরে বিক্রি করে থাকে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু হয়েছে।