উত্যক্তকারীদের বাধা দেয়ায় ॥ পশ্চিম কাজিরবাজারে পিতাকে কুপিয়ে আহত, বখাটে আটক

14

স্টাফ রিপোর্টার :
নগরীর পশ্চিম কাজিরবাজারে উত্যক্তকারীদেরকে বাধা দেয়ায় এক পিতাকে নির্মমভাবে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। গত মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টার দিকে ছড়ারপারস্থ কাজিরবাজার মাদ্রাসার পিছনে এ ঘটনা ঘটে। স্থানীয় লোকজন আহতকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করেছেন।
আহত দুলাল মিয়া (৩৮) নোয়াখালী জেলার মাইজদী থানার উদারহাট এলাকার রামানন্দী গ্রামের মৃত মো: ইসমাইলের পুত্র। বর্তমানে তিনি পশ্চিম কাজিরবাজার ছড়ারপারের কলোনীর বাসিন্দা। তিনি পেশায় একজন বাবুর্চি। এ সময় বাবলু আহমদ (২২) নামে এক বখাটে সন্ত্রাসীকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জনতা। আটককৃত বাবলু নগরীর শেখঘাট বেতেরবাজার এলাকার বাসিন্দা।
স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৬ মাস ধরে আহত দুলাল মিয়ার মেয়ে (২০) সেলাই প্রশিক্ষন নিয়ে বাসায় যাওয়া আসার পথে বখাটে সন্ত্রাসী চুন্নই মিয়ার পুত্র পারভেজ (২২), লতিফ মিয়ার পুত্র রিয়াজ (২০), বাবলু, মুক্তার, আজিম, সাগর, নোমান ও শাহাদৎ আহমদ তাকে উত্যক্ত করে আসছিল। বিষয়টি মেয়ের পিতা দুলাল মিয়া তাদের পরিবারের কাছে অবগত করলে তার উত্যক্তের মাত্রা আরো বেড়ে যায়। এর ধারাবাহিকতায় মঙ্গলবার বিকেলে দুলালের মেয়ে সেলাই প্রশিক্ষণ শেষে বাসায় ফেরার পথে ঘটনাস্থলে তাকে উত্যক্ত করতে থাকে বখাটে সন্ত্রাসীরা। বিষয়টি দেখতে পেয়ে দুলাল মিয়া তাদেরকে বাধা দিলে তারা তার উপর অতর্কিত হামলা চালায়। এ সময় বখাটে সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র চাকু দিয়ে দুলাল মিয়ার মাথায় উপর্যুপরি আঘাত করলে তিনি গুরুতর আহত হন। এ সময় তার পকেটে থাকা পাখি মিয়ার ছাগল বিক্রির নগদ ৩০ হাজার টাকা ও মোবাইলফোন লুট করে নিয়ে যায় সন্ত্রাসীরা। তার শোর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে বাবলু নামে এক বখাটে সন্ত্রাসীকে আটক করলেও অপর সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আটককৃত বাবলুকে পুলিশের কাছে সোপর্দ করা হয় আর আহতকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লামাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো: রেজাউল করিম জানান, বাবলু নামে এক বখাটে সন্ত্রাসীকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।