১৫ অক্টোবর মাঠে ফিরছেন গেইল!

4
Chris Gayle of Kings XI Punjab during match 13 of season 13 Dream 11 Indian Premier League (IPL) between the Kings XI Punjab and the Mumbai Indians at the Sheikh Zayed Stadium, Abu Dhabi in the United Arab Emirates on the 1st October 2020. Photo by: Rahul Goyal / Sportzpics for BCCI

স্পোর্টস ডেস্ক :
অর্ধেক আইপিএল হয়ে গেল তবু এবারের আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে এখনও একটি ম্যাচেও নামেননি ক্রিস গেইল। ক্রিস গেইলকে ছাড়াই সাতটি ম্যাচ খেলে ফেলেছে পাঞ্জাব।
ক্রিস গেইলের মতো টি-টোয়েন্টি তারকাকে বসিয়ে রেখে পাঞ্জাবের খুব একটা লাভ হয়নি অবশ্য। আইপিএলের পয়েন্ট টেবিলে এখন তারা সব থেকে নিচে।
কলকাতার বিরুদ্ধে হাইভোল্টেজ ম্যাচে হেরেছে পাঞ্জাব। গেইল এই ম্যাচেও খেলেননি। তার আগের ম্যাচে হায়দরাবাদের বিরুদ্ধে গেইলের নামার কথা ছিল বলে জানিয়েছিলেন, পাঞ্জাবের কোচ অনিল কুম্বলে।
তিনি জানান, খাবারে বিষক্রিয়ার জন্য হঠাৎ করেই গেইলের শরীর খারাপ হয়ে যায়। না হলে তাঁকে হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম এগারোয় খেলানো হত।
গেইলের শরীর এতটাই খারাপ হয়েছিল যে, তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। হাসপাতালের বেডে শুয়ে একটি ছবি পোস্ট করেন গেইল।
কিংস ইলেভেন পাঞ্জাব সূত্রে খবর, গেইল পুরোপুরি সুস্থ। দলের অনুশীলনেও নাকি ফিরেছেন ইউনিভার্স বস। সবকিছু ঠিকঠাক থাকলে ১৫ অক্টোবর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) বিরুদ্ধে সংযুক্ত আরব আমিরাতে আইপিএলে প্রথম ম্যাচ খেলতে নামতে পারেন ক্যারিবিয়ান দৈত্য।