টাইগার জামাল কারাগারে

45

স্টাফ রিপোর্টার :
নগরীর ঘাসিটুলা এলাকা থেকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতারকৃত শীর্ষ সন্ত্রাসী জামাল আহমদ ওরফে টাইগার জামালকে (২৩) গতকাল কারাগারে প্রেরণ করা হয়েছে। ধৃত জামাল বি-বাড়িয়া জেলার আখাউড়া থানার চান্দুরাবাজার গ্রামের জহির আলীর পুত্র। বর্তমানে সে নগরীর ঈগুলাল রোডের কুয়ারপাড়ের ১০ নং দিলীপ মিয়ার কলোনীর বাসিন্দা।
এ ব্যাপারে কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ রবিউল হক মাসুম বাদি হয়ে তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন। নং-২৩ (২৫-০৪-১৫)। গতকাল পুলিশ ওই মামলায় আদালতে হাজির করে। পরে আদালত তাকে কাগারে প্রেরণের নির্দেশ দেন।
উল্লেখ্য, গত শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টা ৪০ মিনিটের দিকে লামাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোঃ রবিউল হক মাসুমের নেতৃত্বে একদল পুলিশ বেতেরবাজার এলাকায় অভিযান চালিয়ে জামাল আহমদ ওরফে টাইগার জামালকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে একটি ওয়ান এক্্র এস.বি.বি.এল বন্দুক উদ্ধার করে। তাকে গ্রেফতার করতে গিয়ে পুলিশ তখন ৭ রাউন্ড শর্টগানের ফাঁকাগুলি বর্ষণ করে। জামাল গ্রেফতারের পর তাকে নিয়ে পুলিশ গত শনিবার রাতে কোতোয়ালি থানায় এক প্রেস ব্রিফংয়ের আয়োজন করে। প্রেস ব্রিফিংয়ে পুলিশ জানিয়েছে, ধৃত জামাল এক সময় ছাত্রদলের দাপুটে সন্ত্রাসী ছিল। পরে দল থেকে তাকে বিতাড়িত হলে এককভাবে সন্ত্রাসী কাজে সে লিপ্ত হয়। জামাল দুটি হত্যা মামলার আসামী। সে নগরীর চিহ্নিত সন্ত্রাসী।