ওসি হিল্লোল রায়কে গোয়াইনঘাট প্রেসক্লাবের সংবর্ধনা প্রদান

12
ওসি হিল্লোল রায়কে গোয়াইনঘাট প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) হিল্লোল রায় পদায়ন পেয়ে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হওয়ায় গোয়াইনঘাট প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
গতকাল বুধবার দুপুরে গোয়াইনঘাট প্রেসক্লাব মিলনায়তনে ওসি হিল্লোল রায়কে এ সংবর্ধনা প্রদান করা হয়। গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম এ মতিনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ করিম মাহমুদ লিমন’র পরিচালনায় সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ। সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) ও বিয়ানীবাজার থানার নবাগত অফিসার ইনচার্জ হিল্লোল রায়।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট প্রেসক্লাবের অর্থ সম্পাদক মিনহাজ মির্জা, নির্বাহী সদস্য আব্দুল মালেক, মনজুর আহমদ, হারুন অর রশিদ, আলি হোসেন, সিলেটের হালচাল পত্রিকার সহ-সস্পাদক মমিনুল ইসলাম স্বপন প্রমুখ।
সংবর্ধিত অতিথির বক্তব্যে হিল্লোল রায় বলেন, গোয়াইনঘাট থানায় যতদিন কাজ করেছি, সব সময় মানুষের সেবায় কাজ করার চেষ্টা করেছি। সততা ও নিষ্ঠার সাথে জনগণের সেবা দানে কাজ করে গেছি। আমার এই পদোন্নতি গোয়াইনঘাট বাসীর জন্য গর্বের বিষয়। বিশেষ করে আমি দায়িত্বে থাকাকালীন গোয়াইনঘাটের সাংবাদিকরা থানা পুলিশকে তথ্য দিয়ে সার্বক্ষণিক সহযোগিতা করছে। চলার পথে কখনো যদি কারও মনে কষ্ট দিয়ে থাকি তাহলে সবাই ক্ষমার চোখে দেখার আহ্বান জানাচ্ছি।