কমলগঞ্জে ৬ কোটি ৫৩ হাজার টাকা ব্যয়ে ধলাই নদীর উপর সেতুর উদ্বোধন

13
কমলগঞ্জ পৌরসভায় ধলাই নদীর উপর ব্রীজের আনুষ্ঠানিক উদ্বোধন করছেন সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।

পিন্টু দেবনাথ কমলগঞ্জ থেকে :
মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভায় গুরুত্বপূর্ণ ধলাই নদীর উপর ৯০.১০ মিটার দীর্ঘ নতুন নির্মিত পিএসসি গার্ডার ব্রীজ আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করা হয়েছে।
সোমবার ৩১ আগষ্ট বিকেল সাড়ে ৪টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্রীজের শুভ উদ্বোধন করেন সাবেক চিফ হুইপ মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপি। কমলগঞ্জ পৌরসভার চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক মো. জুয়েল আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক, কমলগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আছলম ইকবাল মিলন, সাধারণ সম্পাদক এড. এএসএম আজাদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, কমলগঞ্জ থানা ওসি তদন্ত সুধীন চন্দ্র দাস, উপজেলা বিআরডিবির চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, পৌর কাউন্সিলর মো: আনোয়ার হোসেন, সহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা, শিক্ষক ও সাংবাদিকবৃন্দ।
কমলগঞ্জ পৌরসভার অবকাঠামো উন্নয়ন প্রকল্পের বাস্তবায়নে ধলাই নদীর উপর পিএসসি গার্ডার ব্রীজ নির্মাণ কাজে ব্যয় হয় ৬ কোটি ১৬ লাখ ৫৩ হাজার ৪২৬ টাকা।
পরে প্রধান অতিথি অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি কমলগঞ্জ সরকারি মডেল স্কুল এন্ড কলেজ মাঠে উপজেলা যুবলীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপজেলা যুবলীগের উদ্যোগে ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় করোনা দুর্যোগে যুবলীগ নেতৃবৃন্দকে খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে যোগদান করেন। উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌরসভার মেয়র জুয়েল আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে ১০০০ নেতৃবৃন্দের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।