গণদাবী পরিষদ (তৃণমূল’র) সভা ॥ সিলেট উন্নয়ন কর্তৃপক্ষ ও সিইপিজেড বিল পাসের দাবী

32

বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ (তৃণমূল’র) কেন্দ্রীয় কমিটির সভায় সিলেট উন্নয়ন কর্তৃপক্ষ ও সিলেট রপ্তানী প্রক্রিয়াজাতকরণ অঞ্চল (সিইপিজেড) সময় মতো গঠন না করায় নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করে বলেন, অনতিবিলম্বে এই গুরুত্বপূর্ণ বিষয় দুটি জাতীয় সংসদে বিল পাশ করে বৃহত্তর সিলেটের অর্থনৈতিক উন্নয়নে আরো অবদান রাখার জন্য সরকারের কাছে জোরদাবী জানান।
সভায় নেতৃবৃন্দ বলেন, সিলেট নগর ভবন এবং বাদাঘাটে অবস্থিত সিলেট কেন্দ্রীয় কারাগারের কাজ দ্রুত সমাপ্ত করে চালু করারও আহ্বান জানানো হয়। এছাড়াও সভায় বৃহত্তর সিলেটের সকল রাস্তাঘাট পুন:সংস্কার সহ সকল এলাকায় দুর্নীতিমুক্ত পল্লী বিদ্যুতায়নের মাধ্যমে ঘরে ঘরে বিদ্যুৎ সংযোগ দেওয়ার জোরদাবী জানানো হয়।
নগরীর বন্দরবাজারস্থ ওরিয়েন্টাল শপিং সেন্টারে অবস্থিত সংগঠনের কার্যালয়ে পরিষদের কেন্দ্রীয় আহ্বায়ক আলহাজ্ব আখলাক আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমদের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন ইয়াওর বখত চৌধুরী, রুহুল ইসলাম মিঠু, আব্দুল কুদ্দুস মেম্বার, মুরাদ আহমদ, নূরুদ্দীন রাসেল, আনোয়ার হোসেন চৌধুরী, কন্ঠশিল্পী তুহিন আহমেদ, মাসুদ খান বুলবুল ও ছাদিক হোসেন এপলু প্রমুখ। বিজ্ঞপ্তি