কমলগঞ্জে বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

8
কমলগঞ্জে তৌহিদুল ইসলাম চৌধুরী বালিকা উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন অনুমিত হিসাব সম্পর্কিত কমিটি সভাপতি ও সাবেক চীফ হুইপ মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি

পিন্টু দেবনাথ কমলগঞ্জ থেকে :
সবার জন্য শিক্ষা এই লক্ষ্যকে সামনে রেখে এলাকাবাসীর দীর্ঘদিনের আশা-আকাঙ্খার ফসল মৌলভীবাজারের কমলগঞ্জের শ্রীনাথপুর (ছলিমগঞ্জে) ছলিম বাড়ির তরুণ প্রবাসী সমাজসেবক হাসান কাওসার চৌধুরী শিপনের ব্যক্তিগত উদ্যোগ এবং অর্থায়নে প্রতিষ্ঠিত “তৌহিদুল ইসলাম চৌধুরী বালিকা উচ্চ বিদ্যালয়” এর একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।
বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বিকাল ৩ টায় প্রধান অতিথি হিসাবে আনুষ্ঠানিকভাবে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন অনুমিত হিসাব সম্পর্কিত কমিটি সভাপতি ও সাবেক চীফ হুইপ মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।
কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকান্টসের অবসরপ্রাপ্ত সুপারিনটেনডেন্ট তৌহিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ রফিকুর রহমান, উপজেলা সহকারী কমিশনার ভূমি নাসরিন চৌধুরী, আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামসুন্নাহার পারভীন, আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন ও শিক্ষানুরাগী সমাজসেবক ইমতিয়াজ আহমেদ বুলবুল। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লেখক আহমদ সিরাজ, মকবুল আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সালমান আলী, ইউপি সদস্য তোফাজ্জল করিম চৌধুরী শ্যামল, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিরঞ্জন দেব প্রমুখ। শিক্ষক মোশাহীদ আলীর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন জনতা ব্যাংকের সিনিয়র অফিসার মো: আহসান কবির চৌধুরী।
অনুষ্ঠানের শুরুতেই বিদ্যালয়ের শিক্ষার্থীদের জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে অতিথিরা জাতীয় পতাকা উত্তোলন করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাধ্যক্ষ ডঃ মোঃ আব্দুস শহীদ এমপি বলেন, তৌহিদুল ইসলাম চৌধুরী বালিকা বিদ্যালয়ের শুভকামনা এবং তাঁর সহযোগিতার অব্যাহত থাকবে বলে আশ্বাস দেন। তিনি আরও বলেন, এই স্কুলটি প্রতিষ্ঠার মাধ্যমে সুবিধাবঞ্চিত এলাকাবাসী অনেক উপকৃত হবে। বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা হাসান কাওসার চৌধুরী শিপনসহ তার পরিবারকে আন্তরিক ধন্যবাদ জানান এবং বিদ্যালয়ের উন্নয়ন কাজে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।