জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেট বিভাগীয় ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের দোয়া ও মিলাদ

12
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
২৯ আগষ্ট শনিবার বাদ আসর সিলেট নগরীর কোর্ট পয়েন্টের কালেক্টরেক্ট মসজিদে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে বঙ্গবন্ধু সহ সকল শাহাদতবরণকরীদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন সিলেট কারেক্টরেক্ট জামে মসজিদের ইমাম হাফিজ মাওলানা শাহ আলম। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।
দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সিলেট বিভাগীয় কমিটির উপদেষ্টা আতাউর রহমান আতা, এসোসিয়েশনের সিলেট বিভাগীয় কমিটির সভাপতি মামুন হাসান, সিনিয়র সহ-সভাপতি মো. দুলাল হোসেন, সাধারণ সম্পাদক শংকর দাস, সাবেক সভাপতি আব্দুল বাতিন ফয়ছল, সহ-সাধারণ সম্পাদক শেখ আব্দুল মজিদ, কোষাধ্যক্ষ মাহমুদ হোসেন, সিনিয়র সদস্য জাবেদ আহমদ, সদস্য রেজা রুবেল, সুব্রত দাস, মহানগর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাবেক সভাপতি জিয়াউল হক জিয়া, ফটো সাংবাদিক আজমল আলী, তারেক চৌধুরী রাহেল, কৃতিশ তালুকদার, পল্লব ভট্টাচার্য্য, রিয়াজ আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি