এসএসসিতে সাধারণ বৃত্তি পেয়েছে সাংবাদিক পুত্র নাহিয়ান জায়গীরদার

4

সাংবাদিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব নিজাম উদ্দিন জায়গীরদারের ছেলে নাহিয়ান জায়গীরদার জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে ২০২০ সালে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে এবার সাধারণ মেধা তালিকায় বৃত্তি পেয়েছে। বৃত্তির ফলাফল গত ২৫ আগষ্ট ইন্টারনেটে প্রকাশ করেছে বোর্ড কর্তৃপক্ষ।
উল্লেখ্য যে, এসএসসি পরীক্ষার ফলাফল গত ৩১ মে ২০২০ সকাল ১০টায় প্রধানমন্ত্রী ঘোষণা করেন। এইবারই প্রথম এসএসসির পরীক্ষার ফলাফল অনলাইনে প্রকাশ করে যার যার মোবাইলে এসএমএসের মাধ্যমে পৌঁছে দেওয়া হয়।
নাহিয়ান জায়গীরদারের বাবা নিজাম উদ্দিন জায়গীরদার সিলেট সংবাদ এর ব্যবস্থাপনা সম্পাদক ও সিলেট জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক। তার মা সালমা বেগম একজন গৃহিনী। নাহিয়ান জায়গীরদার মেধা তালিকায় সাধারণ বৃত্তি পাওয়ায় পরিবারের পক্ষ থেকে মহান আল্লাহর নিকট শুকরিয়া আদায় করেন এবং নাহিয়ানের জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।
নাহিয়ান জায়গীরদার বলেন, যেকোন ভাল ফলাফলের জন্য অনুশীলন এবং নিয়মিত পড়াশুনা এবং প্রতিদিনের পড়া প্রতিদিন শেষ করার কোন বিকল্প নেই। তার বৃত্তি পাওয়ার জন্য বিদ্যালয়ের শিক্ষক, পরিবারের সম্মিলিত প্রচেষ্টার কারণেই সম্ভব হয়েছে বলে সে জানায়। এজন্য সে বিদ্যালয়ের শিক্ষকগণের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করার পাশাপাশি সকলের নিকট ভবিষ্যতে আরো ভালো ফলাফলের জন্য দোয়া কামনা করেন। ভবিষ্যতে আরো ভাল ফলাফল অর্জন করতে পারে সেজন্য সকলের সহযোগিতাও কামনা করেন।
নাহিয়ান জানায়, সে বড় হয়ে লেখাপড়া শেষ করে একজন সত্যিকারের মানুষ হিসাবে গড়ে উঠে আর্তমানবতার সেবায় নিজেকে নিয়োগ করতে চায়। বিজ্ঞপ্তি