গোলাপগঞ্জে প্রায় ৬২ লক্ষ টাকা মূল্যের চোরাই মোবাইল ফোন উদ্ধার

20
গোলাপগঞ্জে আটককৃত বিপুল পরিমাণ চোরাই মোবাইল ও ব্যবহৃত গাড়ী।

গোলাপগঞ্জ থেকে সংবাদদাতা :
গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের গৌরবাড়ি এলাকা থেকে বিপুল পরিমাণ চোরাই মোবাইল উদ্ধার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। ঈদের দিন শনিবার (১ আগষ্ট) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি নোহা মাইক্রোবাসসহ ৩১৬ টি মোবাইল সেট উদ্ধার করে জব্দ করেছে থানা পুলিশ। সোমবার ৩ আগষ্ট গোলাপগঞ্জ থানায় এক সংবাদ ব্রিফিং এ তথ্য জানানো হয়। প্রেস ব্রিফিং-এ এএসপি সার্কেল (গোলাপগঞ্জ) রাশেদুল হক চৌধুরী ও গোলাপগঞ্জ মডেল থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জানান, ঈদের দিন মধ্যে রাতে স্থানীয় এলাকাবাসীর তথ্যে ভিত্তিতে ও পুলিশ ফোর্সের গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। তথ্যে জানা যায়, এলাকায় একটি নোহা মাইক্রোবাস (ঢাকা-মেট্রো-চ-১১-৫২১৩) প্রবেশ করেছে। স্থানীয়দের কাছে মাইক্রোবাসের গতিবিধি সন্দেহজনক মনে হচ্ছে।
পরবর্তীতে গোলাপগঞ্জ মডেল থানায় এ খবর আসলে তৎক্ষণাৎ এএসপি সার্কেল গোলাপগঞ্জ ও অফিসার ইনচার্জ সহ থানা পুলিশের একটি দল দ্রুত অভিযানে যায়।
চোরাকারবারীরা পুলিশ ও এলাকাবাসীর উপস্থিতি টের পেয়ে গাড়ি ফেলে পালিয়ে যায়। পরে গাড়ি তল্লাশী করে ১৩ টি ব্রান্ডের ৩১৬টি চোরাই মোবাইল জব্দ করা হয়। জব্দকৃত মোবাইল ফোনের আনুমানিক মূল্য ৬১ লক্ষ ৪০ হাজার টাকা হবে। প্রেস ব্রিফিং-এ তারা জানান, পুলিশ গাড়ির ড্রাইভারকে শনাক্ত করেছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে, তাকে গ্রেফতার করলেই জড়িতদের তথ্য পাওয়া যাবে। তবে মামাল প্রক্রিয়াধীন রয়েছে বলে তারা জানান।