সিলেট-ভোলাগঞ্জ সড়কে ফের চালু হল বিআরটিসি দোতলা বাস সার্ভিস

14

করোনা প্রাদুর্ভাবের কারনে কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ সড়কে বাস সেবা চালু বন্ধ রাখা হয়েছিল। এখন যাত্রী সাধারণের কথা বিবেচনা করে সরকারের নির্দেশে আবারো চালু করা হলো কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ সড়কে বিআরটিসি বাস। গত বছরের ৯ নভেম্বর সিলেট-৪ আসনের এমপি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ সিলেট-কোম্পানীগঞ্জ রোডে এই বিআরটিসি বাস সার্ভিসের উদ্বোধন করেন ।
২৯ জুলাই বুধবার গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে সিলেট বিভাগীয় ম্যানেজার জুলফিকার আলী এই তথ্য নিশ্চিত করেছেন।
জুলফিকার আলী জানান, করোনা ভাইরাসের কারণে বিশ্বের প্রায় অচল অবস্থায় সরকারের নির্দেশনা অনুযায়ী করোনা কালীন সময়ে সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছিল বিআরটিসি বাস। এখন আবারো সরকারের নির্দেশে চালু করা হলো এই বিআরটিস বাস সার্ভিস। সামাজিক দূরত্ব বজায় রেখে আমরা যাত্রীসাধারণের সেবা নিশ্চিত করার জন্য কাজ করে যাচ্ছি। তাদের চাহিদার কথা বিবেচনা করে এ সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।
তিনি বলেন এ বাস সার্ভিস চালু ফলে স্থানীয় সহ অনেকের যাতায়াত ব্যবস্থা সহজতর হয়েছে। ঈদকে সামনে রেখে বিআরটিসি বাস আবারো চালু করা হয়েছে। এ বাস সার্ভিসের ফলে ভোলাগঞ্জ জিরো পয়েন্টে সাদা পাথর ঘুরতে আসা পর্যটকদের যাতায়াতের ভোগান্তি অনেকটা দূর হয়েছে, তেমনিভাবে স্থানীয় জনসাধারণ এবং ব্যবসায়ীরাও এ বাস সার্ভিস থেকে উপকার পেয়েছেন। প্রতিদিন সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বাসগুলো যাত্রীসেবা প্রদান করে আসছে, পরবর্তীতে যাত্রীদের চাহিদার প্রেক্ষিতে আরও বাস নামানো হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। বিজ্ঞপ্তি