এরশাদের আগমনকে কেন্দ্র করে ॥ চাঙ্গা হয়ে উঠেছে মৌ’বাজারের জাতীয় পার্টির নেতাকর্মীরা

29

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
আগামী ১৬ নভেম্বর রবিবার মৌলভীবাজারে আসছেন এরশাদ। দলের চেয়ারম্যানের ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের আগমনকে কেন্দ্র করে নেতাকর্মীরা এখন চাঙ্গা হয়ে উঠেছেন। বিলবোর্ড, ব্যানার, পোস্টার, ফেস্টুন, লিফলেট বিতরণ আর টানানোতে ব্যস্ত রয়েছেন নেতাকর্মীরা। মৌলভীবাজার জেলা ও উপজেলা শহরে প্রতিদিনই চলছে মিছিল মিটিং আর গণসংযোগ। এদিন জেলা জাতীয় পার্টির কাউন্সিল ও সমাবেশ হবে।
শ্রীমঙ্গল উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাজী কামাল হোসেন জানান, শ্রীমঙ্গলের লছনা এলাকা থেকে মৌলভীবাজার পর্যন্ত থাকবে অর্ধশতাধিক তোরণ। কয়েকশ’ মোটরসাইকেল ও গাড়ির বহরের শোভাযাত্রার মাধ্যমে দলের চেয়ারম্যান স্যারকে অভ্যর্থনা জানাতে প্রস্তুতি নেয়া হয়েছে।
শ্রীমঙ্গল উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো: আসলাম জানান, নানা কারণে ঝিমিয়ে পড়ে জেলা জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রম। সরকারি দলে থাকার পরও নানাভাবে তাদের চাওয়া পাওয়ার ফারাক থাকায় এর প্রভাব পড়ে দলীয় কাজে। সাংগঠনিক কার্যক্রমে স্থবিরতায় পার্টি চেয়ারম্যানের আগমনে বেশ নড়েচড়ে উঠেছেন জেলার নেতাকর্মীরা। ইতিমধ্যে সাত উপজেলায় ৬টির নতুন কমিটি করা হয়েছে।
জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সৈয়দ সাহাবুদ্দিন আহমদ জানান, তাদের সব প্রস্তুতি প্রায় চূড়ান্ত। দলের চেয়ারম্যানের আগমনকে কেন্দ্র করে নেতাকর্মীরা উজ্জীবিত। চেয়ারম্যানের আগমন, সমাবেশ ও কাউন্সিল সফল করতে জেলা, উপজেলা ও পৌর কমিটির নেতৃবৃন্দ প্রতিদিনই মতবিনিময় সভা করছেন। প্রচার প্রচারণার পাশাপাশি মিছিল মিটিং হচ্ছে। চিঠির মাধ্যমে সর্বস্তরের জনসাধারণ এবং অন্যান্য রাজনৈতিক দলগুলোর নেতৃবৃন্দকে দেয়া হচ্ছে অনুষ্ঠানের দাওয়াত।  সবকিছু ঠিকঠাক থাকলেই ১৬ নভেম্বর মৌলভীবাজার কেন্দ্রীয় শহীদ মিনার মাঠে এই সমাবেশ হওয়ার কথা রয়েছে। তবে সমাবেশ শেষে হুসেইন মুহম্মদ এরশাদ শ্রীমঙ্গল আন্তর্জাতিক মানের হোটেল গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফে হোটেলে অবস্থান করবেন বলে জানা গেছে।