জজ কোর্ট জামে মসজিদে ক্যাপ ফাউন্ডেশনের জীবাণু নাশক টানেল স্থাপন

17
সিলেট জজ কোর্ট জামে মসজিদে জীবাণূনাশক (ডিস-ইনফেকশন) টানেল এর উদ্বোধন করছেন সিনিয়র সিলেট জেলা ও দায়রা জজ এবং মসজিদ কমিটির সভাপতি মো: বজলুর রহমান সহ ফাউন্ডেশনের সদস্যবৃন্দ।

সিলেট জজ কোর্ট জামে মসজিদে জীবাণু নাশক (ডিস-ইনফেকশন) টানেল স্থাপন করেছে কমিউনিটি এগিনেস্ট প্রভেরটি (ক্যাপ ফাউন্ডেশন)।
শুক্রবার (১৭ জুলাই) বাদ জুম্মা মসজিদ কর্তৃপক্ষের কাছে এই জীবাণু নাশক (ডিস-ইনফেকশন) টানেল হস্তান্তর করেন সিনিয়র সিলেট জেলা ও দায়রা জজ এবং মসজিদ কমিটির সভাপতি মো. বজলুর রহমান সহ ফাউন্ডেশনের সদস্যবৃন্দ। এ সময় উক্ত মসজিদে কেএন ৯৫ মাস্কও বিতরণ করে সংগঠনটির নেতৃবৃন্দ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ও দায়রা জজ এডিশনাল রবিউল আলম, জেলা ও দায়রা জজ এডিশনাল ইব্রাহিম মিয়া, জেলা ও দায়রা জজ এডিশনাল মিজানুর রহমান ভূঁইয়া, সিনিয়র সহকারি জজ মত্যুসিম বিল্লাহ, সহকারি জজ সাইদুল ইসলাম, পিপি এডভোকেট নিজাম উদ্দিন, সিলেট জেলা বারের সাবেক প্রেসিডেন্ট এডভোকেট এ. কে. এম. সামিউল আলম, সিনিয়র এডভোকেট মাওলানা আব্দুর রকিব, সিলেট জেলা বারের সেক্রেটারী ফজলুল হক সেলিম, এপিপি এডভোকেট আজমল আলী, এডভোকেট জামাল উদ্দিন, ক্যাপ ফাউন্ডেশনের প্রোজেক্ট কো-অর্ডিনেটর মোঃ দেলোয়ার হোসেন সহ ফাউন্ডেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি