ওসমানীনগরে অনুষ্ঠানে বিমান প্রতিমন্ত্রী ॥ এপ্রিলেই চালু হচ্ছে বিমানের সিলেট-হিথ্রো সরাসরি ফ্লাইট

12
ওসমানীনগরে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।

শিপন আহমদ ওসমানীনগর থেকে :
বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি বলেছে, চলতি বছরের এপ্রিল মাসে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দর থেকে সিলেট-হিথ্রো সরাসরি বিমানের ফ্লাইট চালু হবে। সে লক্ষ্যে ওসমানী বিমানবন্দরের রানওয়ের সম্প্রসারণ করা হচ্ছে। সিলেট বাসীর জন্য একটা বিশেষ সুখবর আপনাদের আর ঢাকায় যেতে হবে না এপ্রিল থেকে সরাসরি যুক্তরাজ্যে বিভিন্ন স্থানে সরাসরি বিমানের ফ্লাইট চালু হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের দায়িত্ব দেয়ার সময় আমাকে নির্দেশ দিয়েছিলে বিমানকে একটা পর্যায়ে নিতে হবে। বিমানের দুর্নীতিবাজদের শেকড় উপরে ফেলতে হবে, আমি চেষ্টা করেছি দুর্নীতিবাজদের আইনের আওতায় নিতে। ইতিমধ্যে বিমানের অনেক দুর্নীতিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে আগামীতেও তা অব্যাহত থাকবে। বিমানে যারাই অপকর্ম করবে কিংবা অপকর্মের সাথে জড়িত হবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে কেউ রেহাই পাবে না। তিনি গতকাল শনিবার দুপুরে উপজেলার তাজপুর কাজিরগাঁওয়ে আয়োজিত বিনা মূল্যে চক্ষু শিবির অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।
প্রবাসী আনছার মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান, বিশেষ বক্তার বক্তব্য রাখেন সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান।বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হোসেন চৌধুরী, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয় দেব কুমার ভদ্র, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বালাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী, ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার ওসমানীনগর (সার্কেল) রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবির উদ্দিন আহমদ, বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাষ্টের চেয়ারম্যান ও এনআরবি ব্যাংকের পরিচালক রবিন পাল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবদাল মিয়া, সাধাারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, জেলা যুবলীগ সভাপতি শামিম আহমদ ভিপি, আব্দুস সালাম, ট্রাষ্টি আনহার মিয়া, উপজেলা আওয়ামীলেিগর সাংগঠনিক সম্পাদক আনা মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক চঞ্চল পাল। জুয়েল আহমদ নুরের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব রাখেন, জামেয়া ফুরকানিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আহমদ আলী।