আওয়ামীলীগের নাম বিক্রি করে কাউকে রাজনীতি করতে দেওয়া হবে না – সমাজকল্যাণ মন্ত্রী

26

Moulvibazar-Pic2শ্রীমঙ্গল থেকে সংবাদদাতা :
৭২ ঘন্টার মধ্যে মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস এমপি ও সাধারণ সম্পাদক সৈয়দ নেছার আহমদকে পদত্যাগ করার আহবান জানিয়েছেন সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলী এমপি।
গতকাল মঙ্গলবার (২৪ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ভারতের নেহেরু সাম্য সম্মাননা ও আচার্য্য দীনেশ চন্দ্র সেন স্মৃতিস্বর্ণ পদক পাওয়ায় তাকে  প্রদত্ত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, আওয়ামীলীগের নাম বিক্রি করে কাউকে রাজনীতি করতে দেওয়া হবে না। দলের নাম বিক্রি করে জেলা আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদক নিজেদের পকেট ভারি করছেন বলে মন্ত্রী অভিযোগ করেন।
মন্ত্রী বলেন, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের অধিকাংশ নেতাই আমাদের সাথে আছে। শুধু  সভাপতি ও সম্পাদক ছাড়া।
তাদেরকে আগামী ৭২ ঘন্টার মধ্যে আত্মসমর্পণের সময় দেওয়া হল। আত্মসমর্পণ না করলে তোমাদেরকে রাস্তা-ঘাটে অপদস্ত করা হবে।
মন্ত্রী আরো বলেন, গোপালগঞ্জের পরে মৌলভীবাজার আওয়ামীলীগের ঘাটি। এখানে কোন বিশৃঙ্খলা হতে দেওয়া হবে না। আমি আমার কর্মীদের সাথে বেঈমানি করি না তারাও আমার সাথে বেঈমানি করে না।
জেলা আওয়ামীলীগ সভাপতি মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনের বর্তমান সাংসদ সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহিদ এমপিকে শ্রীমঙ্গল ও কমলগঞ্জ নির্বাচনী এলাকা ও জেলা আওয়ামীলীগের সম্পাদক নেছার আহমদকে মৌলভীবাজার প্রতিহত করা হবে বলে তিনি হুঁশিয়ারী উচ্চারণ করেন।
জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. ফিরোজের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মসুদ আহমদের পরিচালনায় জনসভায় বক্তব্য রাখেন থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনকার আহমদ, শ্রীমঙ্গল উপজেলা চেয়াম্যান রনধীর কুমার দেব, রাজনগর উপজেলা চেয়ারম্যান আছকির খান, কুলাউড়া উপজেলা চেয়ারম্যান কামরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক আব্দুল মতিন, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জহুরা আলাউদ্দিন, থানা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন, ছাত্রলীগ সভাপতি মো. জাকারিয়া, তরুন লীগ সভাপতি মোঃ আব্দুল বাছিত প্রমুখ।