নবীগঞ্জে পল্লী বিদ্যুতের বিল পরিশোধের নির্দেশনা, লাইন কেটে দেয়ার হুঁশিয়ারি

7

নবীগঞ্জ থেকে সংবাদদাতা :
বৈশ্বিক করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেশে দিন দিন অস্বাভাবিক ভাবে বেড়ে চলেছে। কর্মহীন হয়ে পড়েছে সবাই। কর্মক্ষেত্র হারিয়েছে অনেকে। কর্মহীনদের কথা ভেবে বিদ্যুৎ বিলের জরিমানা মওকুফ সহ জুন মাস পর্যন্ত বিল স্থগিত ঘোষণা করা হয়েছিল। জুন মাস প্রায় শেষ। পরিস্থিতি স্বাভাবিক হয়নি এখন। তাছাড়াও পল্লী বিদ্যুতের বিরুদ্ধে রয়েছে ভুতুড়ে বিলের অভিযোগ। যার কোনো সুরাহা হয়নি এখনও। এর মধ্যে নবীগনজ পল্লী বিদ্যুতের অমানবিক নির্দেশনা।
নবীগঞ্জ পল্লী বিদ্যুতের বকেয়া বিল আগামী ৩০ জুনের মধ্যে পরিশোধ করার জন্য নির্দেশনা দেওয়া হয়। ৩০ জুনের মধ্যে বকেয়া বিল পরিশোধ করতে না পারলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হবে বলে হুঁশিয়ারি দেওয়া হয়। বিদ্যুৎ বিচ্ছিন্ন করা হলে পুনরায় সংযোগ পেতে গুণতে হবে ১২০০ টাকা জরিমানা। পল্লী বিদ্যুতের এমন অমানবিক নির্দেশনায় হতাশ হয়ে পড়েছেন এলাকাবাসী।
এ ব্যাপারে স্থানীয় লোকজনদের সাথে কথা হলে তারা হতাশা প্রকাশ করে বলেন, দেশের এমন পরিস্থিতিতে চার-পাঁচ মাস মাসের বিল একসাথে পরিশোধ করা সম্ভব না। পল্লী বিদ্যুতের এমন নির্দেশনা খুবই অমানবিক। এখন আমরা ঠিকমতো খাবার যোগাড় করতে পারি না। একসাথে চার মাসের বিল দিবো কিভাবে। এতো মরার উপর খারার ঘা। এ সময় বিদ্যুৎ বিল মওকুফের দাবীও জানান এলাকাবাসী।